বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে আলোচনার শেষ নেই। বিয়ে কোথায় হবে, নিয়ে একাধিক তথ্য শোনা যাচ্ছিল। প্রথমে শোনা যায়, কাপুর পরিবারের বিখ্যাত ‘আরকে হাউজ’-এ গাঁটছড়া বাঁধবেন তারা। এরপর শোনা যায়, বান্দ্রায় রণবীরের বর্তমান বাড়িতে হবে তাদের বিয়ের আয়োজন।

তবে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, ইতোমধ্যে ‘আরকে হাউজ’ সাজানো হয়েছে। নানা রঙের আলো জ্বলছে সেখানে। আবার বান্দ্রায় রণবীরের নির্মাণাধীন নতুন বাড়িতেও আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।

ওই প্রতিবেদন অনুসারে, রণবীর ও আলিয়ার বিয়ের আয়োজন শুরু হবে আরকে হাউজে। ১৩ এপ্রিল মেহেদী অনুষ্ঠানের মাধ্যমে চার দিনব্যাপী বিয়ে উৎসবের সূচনা হবে। বিয়ের পর ১৭ এপ্রিল তাদের গ্র্যান্ড রিসেপশন পার্টি হবে মুম্বাইয়ের বিখ্যাত তাজমহল প্যালেস হোটেলে।

মজার ব্যাপার হলো, ১৯৮০ সালে এই আরকে হাউজেই বিয়ে হয়েছিল রণবীরের বাবা-মা তথা ঋষি কাপুর ও নীতু কাপুরের। ৪০ বছর পর সেই বাড়িতেই রণবীর নতুন জীবন সূচনা করছেন।

একাধিক সূত্র জানিয়েছে, বিয়েতে ডিজাইনার সব্যসাচীর নকশা করা গোলাপি রঙের লেহেঙ্গা পরবেন আলিয়া ভাট। যদিও ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে আলিয়ার দারুণ সখ্য। তবে বিয়ের জন্য বলি নায়িকারা সব্যসাচীতেই ভরসা রাখেন। অন্যদিকে রণবীর সাজবেন মণীশ মালহোত্রার নকশাকৃত পোশাকে। 

রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই বিয়েতে তারকার অভাব হচ্ছে না। রণবীরের দিক থেকে কারিনা কাপুর, কারিশ্মা কাপুর, সাইফ আলী খানসহ অনেকে। ওদিকে আলিয়ার পক্ষ থেকে আসছেন পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান।

বলিউড থেকে বেশ কয়েকজন তারকার উপস্থিত থাকার কথা রয়েছে রণবীর-আলিয়ার বিয়েতে। এর মধ্যে আছেন, জোয়া আখতার, অর্জুন কাপুর, সঞ্জয়লীলা বানশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, অয়ন মুখোপাধ্যায় প্রমুখ।

কেআই