দুদিন বাদেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাদের এই বিয়ে নিয়ে বলিউডপাড়ায় নানা জল্পনা-কল্পনা। এই মুহূর্তে চর্চায় আছে তাদের বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন।

এদিকে, রণবীর-আলিয়ার বিয়ে উপলক্ষে তৃপ্তির হাসি ফুটেছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় দত্তের মুখে। কারণ 'ব্রহ্মাস্ত্র'-এর অভিনেতা রণবীর তার বিশেষ স্নেহের পাত্র। সেই সঙ্গে আলিয়া ভাটকেও ছোট থেকে বড় হতে দেখেছেন চোখের সামনে।

নতুন সিনেমা 'কেজিএফ-২'-এর প্রচারে ব্যস্ত এখন মুন্নাভাই। 'রণলিয়া'র বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দুজনকে শুভেচ্ছা জানান তিনি। সেই সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ উপদেশও দেন।

'অধীরা' খ্যাত অভিনেতা বলেন, ‘বিয়ে একটা অঙ্গীকার, একসঙ্গে জুড়ে থাকার, দীর্ঘ পথ চলার। ওদের তাড়াতাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত। তা ছাড়া রণবীর আর আলিয়া যেন হাসিমুখে প্রতিশ্রুতি পালন করতে পারে আমি সেই কামনাই করব।’

তিনি আরও বলেন, ‘সমস্যা তো হবেই। জীবনের পথ মসৃণ নয়। তবে সেখানে রেলগাড়ি ছোটালে চলবে না। সংঘাতের সময় একজনকে পিছিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, অনেক পথ বাকি। আনন্দ, উচ্ছ্বাস, দুঃখ সবকিছু কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে, এর নামই বিবাহ।’

সঞ্জয় দত্তের সেই বার্তা শুনে ভক্তরাও আপ্লুত। এখন দেখার বিষয় সঞ্জয়ের উপদেশ মেনে বিয়ের পর দ্রুত রণবীর-আলিয়াকে বাচ্চা নেন কিনা!