বছর চারেক আগের কথা। বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের জমকালো আয়োজন চলছে। সেখানেই হঠাৎ তারা দুজন হাত ধরে হাজির হলেন। গণমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়ায় তাদের যুগলবন্দি ছবিগুলো ছড়িয়ে গেল। তারা যে প্রেমের সম্পর্কে ডুবে আছেন, তা জানাজানি হয়ে গেল।

এরপর কিছুটা রাখঢাকের চেষ্টা অবশ্য করেছেন। তবে মাঝেমধ্যে নিজেরাই স্পষ্টভাবে প্রেমের ইঙ্গিত দিয়েছেন। অবশেষে সেই চার বছরের সম্পর্কটিকে পূর্ণতা দিয়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা।

বলছি বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের কথা। আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন তারা। রণবীরের বাড়ি ‘বাস্তু’তে বসছে বিয়ের জমকালো আসর।

বিয়ের তারিখ নিয়ে অনেক জল্পনা, গুঞ্জন ছিল। তবে বুধবার (১৩ এপ্রিল) মেহেদী অনুষ্ঠানের পর বাড়ির নিচে এসে রণবীরের মা নীতু কাপুরই স্পষ্টবাক্যে জানিয়ে দিলেন, ‘আগামীকাল (১৪ এপ্রিল) বিয়ে। এই বাড়ির উপরেই হবে।’

রণবীর কাপুর ও আলিয়া ভাট

জানা যাচ্ছে, ভিআইপি এই বিয়েতে অতিথি মাত্র ২৮ জন থাকছেন। দুই পরিবারের বাইরে বলিউড থেকে কেবল দু’জন অথিতি আসছেন। বাকিদের জন্য বড় রিসেপশন পার্টির ব্যবস্থা রাখা হবে।  

রণবীর-আলিয়ার বিয়েতে রান্নার জন্য দিল্লি থেকে বিশেষ শেফ আনিয়েছেন নীতু কাপুর। বেশ কিছু পাঞ্জাবি খাবার থাকছে মেন্যুতে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- চিকেন তান্দুরি, মাটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা ইত্যাদি।

তবে বর-কনের জন্য আলাদা খাবারের বন্দোবস্ত। জানা গেছে, আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গার রাখা হচ্ছে। আর রণবীর খাবেন তার প্রিয় জাপানি আইটেম, সেখানে থাকবে সুশি।

কেআই/আরআইজে