বলিউডের এই সময়কার সেনসেশন কিয়ারা আদভানির সঙ্গে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের গল্পটা কারো অজানা নয়। তারা সরাসরি কিছু স্বীকার না করলেও একসঙ্গে ঘুরতে যেতেন, ইঙ্গিতে বুঝিয়ে দিতেন সম্পর্কের কথা। কিন্তু সর্বশেষ খবর হলো, সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক ভেঙে গেছে!

ভারতের একাধিক গণমাধ্যমে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছে। একটি প্রতিবেদনে সিদ্ধার্থ ও কিয়ারার এক ঘনিষ্ঠ ব্যক্তি দাবি করেছেন, তারা আর সম্পর্কে নেই। তিনি বলেছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ। বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো ওদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক।’

বছর দুয়েক ধরেই প্রেম করছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত বছর তারা একসঙ্গে হাজির হন ‘শেরশাহ’ সিনেমায়। এটি ব্যাপক জনপ্রিয়তা পায়। তাদের মিষ্টি রসায়নও ইন্টারনেটে ভাইরাল হয়। তখন থেকেই মূলত এ জুটির প্রেম নিয়ে চর্চা জোরালো হয়।

এরপর সিদ্ধার্থ-কিয়ারা একসঙ্গে বিভিন্ন সময়ে ডেটে গেছে, এমনকি মালদ্বীপেও অবকাশ যাপন করে এসেছেন। সেসব নিয়ে নিজেরাও তেমন লুকোছাপা করেননি। পাপারাজ্জিদের ক্যামেরায় অনায়াসেই ধরা দিয়েছেন।

কিন্তু মধুর ওই সম্পর্ক আর টিকল না। গুঞ্জন উঠেছে, অভিনেত্রী কৃতি শ্যাননের জন্য সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক ভেঙেছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে কৃতির গাউন ধরে থাকতে দেখা যায় সিদ্ধার্থকে। এরপরই গুঞ্জনের সূত্রপাত।

এদিকে সিদ্ধার্থ সম্প্রতি কাজ শুরু করেছেন ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে। এটি নির্মাণ করছেন সফল নির্মাতা রোহিত শেঠি। অন্যদিকে কিয়ারা ব্যস্ত আছেন ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার মুক্তি নিয়ে। আগামী ২০ মে এটি মুক্তি পাবে।

কেআই