আমির খানের সঙ্গে 'তারে জমিন পর' ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দারশিল সাফারি। ডিসলেক্সিয়া রোগে আক্রান্ত ঈশান আওয়াস্তির চরিত্রে অভিনয় করেছিলেন দারশিল। তার শিক্ষকের ভূমিকায় ছিলেন আমির। 

এই ছবির পর কয়েকটি হিন্দি ছবিতে ছোট চরিত্রে দেখা গেলেও দীর্ঘদিন ছবির দুনিয়াতে নেই দারশিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমির খানের সঙ্গে তার যোগাযোগ রয়েছে।

সাক্ষাৎকারে দারশিল জানিয়েছেন, তার বাবার সঙ্গে আমিরের নিয়মিত কথা হয়। তবে তিনি কোনো বলিউড ক্যাম্পের হয়ে কাজ পেতে চান না। জীবনে এগিয়ে যেতে কোনো সহজ পথ নিতে নারাজ দারশিল। প্রত্যেকের নিজস্ব পথ রয়েছে, সেই পথেই এগিয়ে যেতে চান তিনি। তবে কি বলিউডের স্টারকিডদের নিশানা করলেন তিনি? সে উত্তর অবশ্য জানা যায়নি।

সাক্ষাৎকারে দারশিল আরও বলেছেন, 'আমি সারা আলি খান, জাহ্নবী কাপুরের সঙ্গে কাজ করতে চাই। কে চায় না। ইন্ডাস্ট্রিতে সারা ও জাহ্নবী এখন প্রতিষ্ঠিত নাম। আমি বিশ্বাস করি, প্রত্যেকের সময় আসে। হয়তো কয়েক বছরের মধ্যে আমিও সুযোগ পাব।

২০১০ সালে বম বম বোলে, ২০১১ সালে জোক্কোমন, ২০১২ সালে মিডনাইটস চিলড্রেন ছবিতে কাজ করেছেন দরশিল। শোনা যাচ্ছে, পলক তিওয়ারির সঙ্গে খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে তাকে।

সূত্র : নিউজ১৮

জেডএস