প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। শুধু প্রেম নয়, তারা একসঙ্গে বসবাসও করেন। তবে বিয়ে করেননি এখনো। এবার সেই আনুষ্ঠনিকতার সময় ঘনিয়ে এসেছে। শিগগিরই বিয়ে করতে চলেছেন তারা।

মালাইকা আরোরার বয়স এখন ৪৮ বছর। অন্যদিকে অর্জুন সবে ৩৬ বছরে। ফলে দু’জনের মধ্যে এক যুগের ব্যবধান। কিন্তু বয়সের পার্থক্য তাদের ভালোবাসায় বাধা হতে পারেনি। মনের বাসনাকে গুরুত্ব দিয়ে তারা সম্পর্কে লিপ্ত আছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকার কাছে জানতে চাওয়া হয়, বিয়ে করবেন কবে? জবাবে মালাইকা বলেন, ‘আমরা এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছি, যেখানে পরবর্তী পদক্ষেপ চিন্তা ভাবনার সময় এসেছে। আমরা একে অপরকে সত্যি করে চাই। একসঙ্গে ভবিষ্যৎ দেখতেই পছন্দ করব। আর দেখছি কবে এই পদক্ষেপ (বিয়ে) নেওয়া যায়।’

অর্জুনের সঙ্গে বৃদ্ধ হতে চান মালাইকা। তার ভাষ্য, ‘যে কোনো সম্পর্কেই নিশ্চয়তা খুবই জরুরি। আমি খুশি যে আমরা এই বিষয়ে দুজনেই ইতিবাচক চিন্তা করি। সবসময় ওকে বলি যে, আমি ওর সঙ্গেই বৃদ্ধা হতে চাই। বিয়ের ব্যাপারে আমরা শিগগিরি কোনো সিদ্ধান্ত নেব।’

উল্লেখ্য, মালাইকা আরোরা আগে বিয়ে করেছিলেন নির্মাতা ও অভিনেতা আরবাজ খানকে। ১৯৯৮ সালে তাদের বিয়ে হয়েছিল। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। পরের বছর তাদের বিচ্ছেদ কার্যকর হয়।

২০১৬ সাল থেকেই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। গুঞ্জন আছে, এই প্রেমের কারণেই নাকি আরবাজের সঙ্গে মালাইকার সংসার ভেঙেছিল।

কেআই