সিনেমার পর্দা হোক কিংবা সোশ্যাল মিডিয়া, সবখানেই খোলামেলা রূপে দেখা দেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। এজন্য তাকে অবশ্য ব্যাপক সমালোচনার শিকার হতে হয়। নেটিজেনদের ট্রলিংয়ের মুখোমুখি হতে হয়। কিন্তু তাতে গা মাখেন না এই সুন্দরী।

একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আবারও। সম্প্রতি জিমে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন মালাইকা। বাড়ির সামনেই এক কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাকে থামান এবং ছবি তোলার অনুরোধ করেন। মালাইকাও সানন্দে রাজি হয়ে যান।

গাড়িতে ওঠার আগে মালাইকা ওই পুলিশ সদস্যের সঙ্গে ক্যামেরাবন্দী হন। এ সময় তার পরনে ছিলো একটি স্পোর্টস অন্তর্বাস আর শর্ট প্যান্ট। এমন রূপে তাকে হরহামেশাই দেখা যায়। তবে বাড়ির বাইরেও কেবল অন্তর্বাস পরে আসার কারণে নেটিজেনরা তার কড়া সমালোচনা করেছেন।

মাইলাইকা ও পুলিশ সদস্যের ছবি তোলার ঘটনাটি ছবি এবং ভিডিও আকারে ছড়িয়ে যায় অন্তর্জালে। এরপরই শুরু হয় ট্রলিং। কেউ লিখেছেন, ‘নির্লজ্জ মহিলা!’ কেউ মন্তব্য করেছেন ‘বুড়ি আন্টি, চামড়ার শো-অফ’। আবার কেউ লিখেছেন, ‘তুমি আগে পোশাক পরা শেখো’।

মালাইকার বয়স এখন ৪৭ বছর। তবে জিম এবং খাদ্যাভ্যাসের মাধ্যমে নিজেকে সম্পূর্ণ ফিট রেখেছেন তিনি। এজন্য অনেকে তার প্রশংসাও করেন। তাই কমেন্ট বক্সের এসব নেতিবাচক মন্তব্য নিয়ে তার ব্যথা নেই।

প্রসঙ্গত, মালাইকা আরোরা বিয়ে করেছিলেন আরবাজ খানকে। ১৯৯৮ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত সংসার করে তারা বিবাহবিচ্ছেদ করেন। বর্তমানে তিনি তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে লিভ-ইন করেন।

কেআই