কারিনা কাপুর বর্তমানে কালিম্পংয়ে রয়েছেন সুজয় ঘোষের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে। ছোট ছেলে জেহকে নিয়েই সেখানে গেছেন তিনি। আর স্ত্রী ও ছেলের সঙ্গে দেখা করতে সেখানে গিয়ে হাজির হলেন সাইফ আলী খান। 

মাকে ছাড়া এরআগে এতদিন কখনও থাকেনি তৈমুর। ওদিকে জেহকেও কোলে নিয়ে আদর করতে পারছিলেন না সাইফ।  আর তাই তো বৃহস্পতিবার তড়িঘড়ি স্ত্রী-পুত্রের সঙ্গে দেখা করতে কালিম্পংয়ে পৌঁছালেন সাইফ আলী খান।
 
বৃহস্পতিবার দুপুরে বড় ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে মুম্বাই থেকে বিশেষ বিমানে করে বাগডোগরা এয়ারপোর্টে নামেন সাইফ। বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তায় সড়কপথে শৈলশহরে পৌঁছান অভিনেতা।  

শুটিংয়ের জন্য নয়, নিজের ব্যস্ত শিডিউলের মাঝেও কারিনা-তৈমুরের সঙ্গে দেখা করতে শৈলশহরে যান সাইফ। গত ১০ মে ওয়েব সিরিজ ‘ডিভোশন’-এর শুটিংয়ের জন্য পাহাড়ে যান কারিনা কাপুর খান। ‘কাহানি’ পরিচালক সুজয় ঘোষের ওয়েব সিরিজের শুট ১৮ দিন ধরে চলার কথা। দিন কয়েকের শুট ইতোমধ্যেই শেষ করেছেন করিনা ও জয়দীপ আওলাত।

শুটের কাজে কারিনা পাহাড়ে আসার পর থেকেই মায়ের কাছে আসার জেদ ধরেছিল তার বড় ছেলে তৈমুর। শেষমেশ ছেলের জেদের কাছে হার মেনে নিজের ব্যস্ত শিডিউল ছেড়ে পাহাড়ে করিনা কাপুরের কাছে আসতে বাধ্য হয়েছেন সাইফ আলি খান। 

‘ডিভোশন’ ছবির লাইন প্রোডিউসার চৈতালি মুখোপাধ্যায় জানান, সাইফ আলী খান সোজা চলে যাবেন কালিম্পংয়ে কারিনা কাপুরের কাছে। পাহাড়েই কয়েকদিন সপরিবারে সময় কাটাবেন নবাব বেগম ও তাদের দুই পুত্রসন্তান তৈমুর ও জাহাঙ্গীর। পাশাপাশি সমানতালে শুটিং করবেন কারিনা। পাহাড়ে শুটিংয়ের পর্ব শেষ করে তার মুম্বাই ফিরে যাওয়ার কথা রয়েছে ২৮ মে। তবে তার অনেক আগেই মুম্বাই উড়ে যাবেন সাইফ আলী খান ও তৈমুর।

এনএফ