অক্ষয় কুমার

বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া তারকা অক্ষয় কুমার। একটি সিনেমায় তার সঙ্গে চুক্তি করতে প্রযোজকদের গুনতে হয় শতকোটি রুপি। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে ৩টি সিনেমায় চুক্তি স্বাক্ষর করেছেন এই বলিউড অভিনেতা। প্রতিটি সিনেমায় ১২০ কোটি রুপি দেওয়া হবে তাকে। 

আনন্দ এল রাইয়ের সঙ্গে অক্ষয় কুমারের দ্বিতীয় সিনেমা ‘রক্ষাবন্ধন’। এখনও এ নিয়ে নতুন কোনো খবর নেই। এছাড়া তৃতীয়টির খোঁজও জানাননি পরিচালক। 

‘আতরঙ্গি রে’ সিনেমার দৃশ্যে সারা আলী খান ও অক্ষয় কুমার

চলতি সময়ে আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘আতরঙ্গি রে’র শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। সিনেমার প্রথম অংশের কাজ শেষ এরইমধ্যে। ১৫ মার্চ শুরু হবে দ্বিতীয় ধাপের শুটিং। এতে আরও অভিনয় করেছেন সারা আলী খান ও ধানুশ। 

দ্বিতীয় অংশের শুটিংয়ে একটি গানের দৃশ্য ধারণ করা হবে। এজন্য মুম্বাইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে ৮ কোটি রুপি খরচ করে বড় সেট বানানো হয়েছে। গণেশ আচারিয়া কোরিওগ্রাফিতে এতে নাচবেন অক্ষয় কুমার ও সারা আলী খান। 

‘আতরঙ্গি রে’ সিনেমার দৃশ্যে ধানুশ ও সারা আলী খান

উল্লেখ্য, বেনারসের চাকিয়াতে হয়েছে ‘আতরঙ্গি রে’ সিনেমার প্রথম ধাপের শুটিং। এক পরিত্যক্ত অট্টালিকায় সেট সাজানো হয়েছিল। প্রায় ৬০ বছর পর কোনো হিন্দি সিনেমার কাজ হলো এখানে। 

বিহার থেকে শুরু হয়ে দক্ষিণ ভারতে শেষ হবে  ‘আতরঙ্গি রে’র কাহিনি। বিহারের শুটিংয়ের পর উত্তর প্রদেশে শেষে হবে সিনেমার কাজ। ৎ

এমআরএম