‘বিগ বি’র নাতনি নাকি সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে প্রেম করছেন! বলিউড অন্দরে ফিসফিস অন্তত এমনটাই শোনা যাচ্ছে। নব্যা নন্দা এবং সিদ্ধান্ত একটি বিশেষ সম্পর্কে রয়েছেন। এতদিন এই বিষয়ে যথেষ্ট রাখঢাক রাখলেও এবার মনে হচ্ছে তারা বিষয়টা প্রকাশ্যে আনতে চলেছেন।

বিগত বেশ কয়েক মাস ধরেই তারা নাকি সম্পর্কে রয়েছেন। কিন্তু কখনোই সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি তারা। শনিবার (১০ ডিসেম্বর) তারা দুজনেই প্রযোজক অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই তাদের একত্রে দেখা গেল। শনিবারের সেই পার্টি থেকে তারা একসঙ্গে, একই গাড়িতে করে বেরোন। যদিও অনুষ্ঠানে এসেছিলেন আলাদা।

একজন পাপারাজ্জি তাদের এই একত্রে অনুষ্ঠান ছেড়ে বেরোনোর মুহূর্ত ক্যামেরাবন্দি করেন এবং সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই পোস্টে তিনি লেখেন, ‘প্রকাশ্যে একসঙ্গে প্রথমবার।’ একই সঙ্গে তিনি এই পোস্টে লেখেন, ‘মুম্বাইয়ে একটি পার্টির পর তাদের রাতে একত্রে দেখা যায়।’ পাপারাজ্জিরা যখন তাদের ছবি তোলার জন্য গাড়ির সঙ্গে দৌড়াচ্ছেন তখন তাদের হাসতে দেখা যায়। এই প্রথমবার তাদের একত্রে দেখা গেল।

অমৃতপালের জন্মদিনে বলিউডের বহু তাবড় তাবড় অভিনেতারা উপস্থিত ছিলেন। এদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আরিয়ান খান, ক্যাটরিনা কাইফ, তৃপ্তি দিমরি, অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর, সানি কৌশল, নোরা ফাতেহি, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি প্রমুখ। সিদ্ধার্থ এবং কিয়ারাকেও একত্রে এই অনুষ্ঠান থেকে বেরোতে দেখা যায়।

উল্লেখ্য, আগামীতে সিদ্ধান্তকে ‘খো গায়ে হাম কাঁহা’ ছবিতে দেখা যাবে। তার সঙ্গে সেই ছবিতে অভিনয় করবেন অনন্যা পাণ্ডে ও আদর্শ গৌরব। অন্যদিকে নব্যা বর্তমানে একটি পডকাস্ট শোয়ের সঞ্চালনা করছেন।

কেএইচটি