ওটিটি প্ল্যাটফর্মে এখন অহরহই সরাসরি সিনেমা মুক্তি দেওয়া হচ্ছে। ক্রাইম থ্রিলার সিনেমাগুলো ওটিটিতে ভালো সাড়াও ফেলছে। ২০২৩ সালে কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, বিজয় মালহোত্রা, রশ্মিকা মান্দানা, ইয়ামি গৌতম, আলি ফজল থেকে শুরু করে বিশাল ভারদ্বাজ এবং আলি আব্বাস জাফরের মতো পরিচালকদের সিনেমাও ওটিটিতে দেখা গেলে তা অবাক হওয়ার মতো বিষয় হবে না।

আগামী বছর প্রথমবার ওটিটিতে সরাসরি মুক্তি পাবে কারিনা কাপুর ও ক্যাটরিনা কাইফের সিনেমা। এছাড়া নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে এমন আরও ৫টি সিনেমার এক ঝলক দেখে নেওয়া যাক- 

মিশন মজনু: শান্তনু বাগচী পরিচালিত এই ছবিটি আগামী ১৯ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে। টিজার এসে গেছে। চলচ্চিত্রটি একজন ভারতীয় আন্ডারকভার এজেন্টের গল্প, যিনি ১৯৭০-এর দশকে পাকিস্তানের পারমাণবিক কর্মসূচিতে মারাত্মক আঘাত হেনেছিলেন। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রশ্মিকা মান্দানা। 

এই ক্রাইম থ্রিলারে মুখ্য ভূমিকায় রয়েছেন ইয়ামি গৌতম ও ভিকি কৌশলের ভাই সানি কৌশল। চলচ্চিত্রটি একজন ফ্লাইট অ্যাটেন্ডেন্ট এবং তার ব্যবসায়িক অংশীদারের পরিকল্পনা সম্পর্কে, যেখানে তারা হীরা চুরি করে। কিন্তু তারপরই খেলা ঘুরে যায়, বিপদে পড়েন বিমানযাত্রীরা।  

ইন্টেলিজেন্স: এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালক হিসেবে ফিরবেন বিশাল ভারদ্বাজ। এস্কেপ টু নো উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টাবু, আলি ফজল, ভামিকা গাব্বি, অ্যালেক্স ও'নিল এবং আশিস বিদ্যার্থী। ছবিতে র-এর গোয়েন্দা টাবু এমনই এক দেশদ্রোহীকে খুঁজে বের করছেন, যিনি দেশের গোপন তথ্য বিক্রি করছেন। 

দ্য ডিভোলিউশন অব সাসপেক্ট এক্স : জাপানি উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এ সিনেমা। কারিনা কাপুর খান, বিজয় বর্মা এবং জয়দীপ আহলাওয়াতকে দেখা যাবে এ সিনেমায়। মূলত একজন সিঙ্গেল মায়ের গল্প এটি, যে প্রতিবেশীর কাছ থেকে কিছু একটা লুকানোর চেষ্টা করছে। 

এছাড়া পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন তিনি এ বছর ওটিটির জন্য একটি চলচ্চিত্র তৈরি করছেন।  এ সিনেমার নাম জানা যাচ্ছে সুপার সোলজার। এটি একটি সায়েন্স ফিকশন। এতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ থাকবেন। দীর্ঘদিন ধরেই এই সিনেমার পরিকল্পনা থাকলেও পরিচালক বলছেন, ২০২৩ সালে এর মুক্তি নিশ্চিত। 

এনএফ