বড়দিনের সন্ধ্যায় বেশিরভাগ তারকাই যখন পার্টির মেজাজে সেখানে একেবারে অন্য রকম সন্ধ্যা কাটালেন কারিনা কাপুর খান। তার ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।  

বড়দিনের সন্ধ্যায় একটি ভিডিও পোস্ট করেছেন কারিনা। সেখানে লিখেছেন, সেরা ক্রিসমাস কাটালেন তিনি। কী করলেন এদিন? এদিন সাইফ আলি খান বাজালেন গিটার। তাদের সন্তানরা বাড়িতেই খেলা করল। আর বাড়িতে এলেন কয়েক জন বন্ধু। এভাবেই সন্ধ্যাটা কেটে গেল তাদের।

কারিনা এর সঙ্গে পোস্ট করলেন সাইফ আলি খানের গিটার বাজানোর ভিডিওটি। সেটিতে দেখা গেল, দক্ষ হাতে গিটার বাজিয়ে চলেছেন ছোটে নবাব। আর সেই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

অভিনয় ছাড়াও সাইফ আলি খানের আরও বহু গুণের কথা অনেকেই জানেন। তিনি বই পড়তে ভালোবাসেন। তিনি এক সময় ক্রিকেট খেলতেন। এর পাশাপাশি সাইফ নিয়মিত গিটারও বাজান। এর আগেও সিনেমার প্রয়োজনে গিটার বাজানোর বহু দৃশ্যেই তিনি কর্ড মিলিয়ে মিলিয়ে গিটার বাজিয়েছিলেন বলেও শোনা যায়। সব মিলিয়ে বহুমুখী প্রতিভা তিনি। আর সেটি আবারও টের পাওয়া গেল বড়দিনের সন্ধ্যায় তার স্ত্রীর পোস্ট করা ভিডিও থেকে। 

কারিনার এই ভিডিও পোস্ট হতেই সেটি ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, বলিউডের সঙ্গে যুক্ত অনেকেই সাইফের গিটার বাজানোর প্রশংসা করেছেন। অনেকেই জানিয়েছেন শুভেচ্ছা।  

এনএফ