বলিউড প্রযোজক ও পরিচালক করণ জোহর বরাবরই ফ্যাশন সচেতন। ব্র্যান্ডেড পোশাক, বহুমূল্য প্রসাধনী দ্রব্য আর অবশ্যই পোশাকের সঙ্গে মানানসই অ্যাকসেসরিজ থাকা চাই তার। এ নিয়ে অবশ্য কম উপহাস সইতে হয় না তাকে। এবার জানালেন, এক লাখের কমে সানগ্লাস তিনি পরেনই না। যা শুনে আবারও ট্রোলের বন্যা বইয়ে দিলো নেটিজেনরা।  

সম্প্রতি এক ভিডিও শেয়ার করেছেন শার্ক ট্যাংক ইন্ডিয়ার পিয়ূস বানসাল। যিনি ভারতের জনপ্রিয় আই-ওয়্যার ব্র্যান্ডের মালিক। আসলে সেটি বিজ্ঞাপনী ভিডিও। সেখানেই করণ জোহরকে দেখা গেল বিদেশে ছুটি কাটাতে গেছেন। ক্যাফেতে বসে ফোন করেছেন পিয়ূসকে।

করণকে বলতে শোনা গেল, আরে পিয়ূস লেন্সকার্টে চশমা দেখছিলাম। কী দারুণ কালেকশন! আর দাম ৯৯৯ ডলার তো? যা শুনে পিয়ূস বলেন, আরে না না, ৯৯৯ টাকা। তখনই করণ জোহর হতবাক হয়ে যান। তারপরই সানগ্লাসের দাম নিয়ে কথা বলতে শোনা যায় তাকে।

করণ বলেন, আরে আমি এখন ১ লাখের নিচে চশমা ছাড়া পরতে পারি না। ৯০ হাজার দাম করো। করণের একথা শুনে পিয়ূস বলেন, আরে দামি চশমা বেচার অনেককে পেয়ে যাবে। নিয়ে নাও ওখান থেকে। এরপর করণের মন্তব্য, আচ্ছা তোমারও রইল, আমারও রইল। ৮০ হাজার টাকা। এদিকে পিয়ূস তো নাছোড়বান্দা! সেই প্রস্তাব প্রত্যাখান করে করণের ফোন কেটে দেন তিনি। আর এমন ভিডিও দেখেই ট্রোলের বন্যা বয়ে যায় করণ জোহরকে নিয়ে।

নেটপাড়ার একাংশের মন্তব্য, ‘এত টাকা থাকলে আমার ব্যাংকে পাঠিয়ে দিন।’ কারো বক্তব্য, ‘আপনি চশমা পরে ঘুমোন নাকি বিজ্ঞাপনের সুযোগ আসলে ছাড়তেই চাইছেন না!’