বলিউড সুপারস্টার সালমান খানকে নকল করেছেন সঞ্চালকের আসনে বসা পরিচালক করণ জোহর! অযথা কেন তিনি ‘ভাইজান’কে নকল করতে গেলেন? এমন তর্কে সরগরম নেটদুনিয়া।

এই প্রথম ওটিটিতে শুরু হয়েছে বিগ বস। শোটি সঞ্চালনা করছেন বলিউডের জনপ্রিয় পরিচালক, প্রযোজক করণ জোহর। ছয় সপ্তাহ ওটিটিতে কাটানোর পর টেলিভিশনে শুরু হবে এই শো, যেটি বিগত কয়েক বছরের মতো সঞ্চালনা করবেন সালামন খান। ইতিমধ্যেই উন্মুক্ত করা হয়েছে প্রোমো।

ওটিটি-টেলিভিশন দুটি শোয়ের ফরম্যাট একই। অন্যান্যবারের মতো এবার ওটিটিতেও প্রতি রোববার ঘরের সদস্যদের সঙ্গে কথা বলেন সঞ্চালক। ঘরের সদস্যদের সঙ্গে কথা বলার দুটি পর্ব দেখেই দর্শকদের একাংশ প্রশ্ন তুলেছে, করণের নিজের স্টাইল ছেড়ে কেন তিনি সালমানকে নকল করতে গেলেন?

সালমান খান যেভাবে প্রতিটি পর্বে এসে সদস্যদের ভুল ধরিয়ে দেন, অন্যায় করলে শাস্তি দেন, ভালো মন্দ কথা শোনান, কিছুটা সেই আঙ্গিকে কথা বলছেন করণ। তার বিরুদ্ধে পক্ষপাতিত্বেরও অভিযোগও এনেছে ঘরের সদস্যরা।

কিছুদিন আগেই বিগবসের ঘরে অতিথি হিসাবে এসেছিলেন হিনা খান। তিনি অবশ্য প্রশংসাই করেছিলেন সঞ্চালক করণের। কিন্তু এবার সালমানকে নকল করার অভিযোগে ট্রোল হতে হচ্ছে করণকে। ইতিমধ্যেই দুটো পর্বের শুটিং শেষ। ভক্ত ও সমালোচকদের কথা মাথায় রেখে তাহলে কি আগামী পর্বে কী নিজের স্টাইলেই ফিরবেন করণ! দেখতে হলে আরও এক সপ্তাহ অপেক্ষা করতে হবে।

সূত্র : জি নিউজ

আরআইজে