বলিউড বাদশাহ শাহরুখ খান ৫ বছর পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। এসআরকে ফ্যানক্লাবের পক্ষ থেকে ভারত জুড়ে ৫০ হাজার ভক্তের জন্য সিনেমাটির ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজনের ঘোষণা এসেছে।

ফ্যানক্লাব এসআরকে ইউনিভার্সের সহ-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি পিঙ্কভিলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তারা ভারতের ২০০টিরও বেশি শহরে ‘পাঠান’র শোয়ের আয়োজন করবে। শুধুমাত্র এই শো থেকেই ন্যূনতম ১ কোটি টাকার বুকিং আশা করা হচ্ছে। যার ভেতর মুম্বাইতে প্রথম দিনে ৭ থেকে ৮টি এবং দিল্লিতে ৬টি ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজন করা হয়েছে।

একইভাবে দেশের অন্যান্য শহরেও একাধিক শো-র আয়োজন করা হচ্ছে। তবে এই উদযাপন শুধুমাত্র ‘পাঠান’ মুক্তির প্রথম দিনেই হবে না, চলবে প্রজাতন্ত্র দিবসের সপ্তাহন্তর অবধি।

যশ পারিয়ানি আরও জানান, ‘আমরা পাঠানের জন্য বিশেষ সামগ্রীও বিতরণ করব। বিশেষ কাট আউট আর ঢোল। আমার ধারণা এসআরকে-র সিনেমাগুলোকে উৎসবের মতো উদযাপন করা হয়। পাঠানের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।’

এদিকে, শুক্রবার দুবাইয়ে আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শাহরুখ। সেখানে ‘পাঠান’ থেকে তার আইকনিক সংলাপও বলেছেন অভিনেতা। জানা গেছে, শাহরুখের দুবাই থাকাকালীন শনিবার (১৪ জানুয়ারি) আইকনিক বুর্জ খলিফাতে ‘পাঠান’র ট্রেলারও প্রদর্শিত হবে।

উল্লেখ্য, যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স সিরিজের সিনেমা ‘পাঠান’। এই ঘরানায় ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ মুক্তি পেয়েছে। এবার স্পাই হয়ে ধুন্ধুমার অ্যাকশনে আসছেন এসআরকে। সিনেমাটি নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান।

সূত্র: নিউজ ১৮