‘পাঠান’ ছবির টিজারে শাহরুখের সংলাপ ছিল, ‘সিটবেল্ট বেঁধে নাও, ঝড় আসছে।’ এরপর তো দর্শক দেখেছে ‘পাঠান ঝড়’। একইভাবে ‘জওয়ান’ ছবির টিজারে ভয়ংকর হাসিতে শাহরুখ যখন সংলাপ আওড়ান, ‘প্রস্তুত’; দর্শকও তখন থেকে আরেকটি বক্স অফিস ঝড় দেখতে প্রস্তুত হয়ে আছে।

এমনিতেই ‘পাঠান’-এর পর শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে দর্শক উন্মাদনা চরমে। তার মধ্যে আজ (শুক্রবার) সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই। কারণ, ফাঁস হয়ে গেছে কিং খানের আগামী ছবির একটি দৃশ্য। ব্যস, মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিওটি। যদিও পরে ছবির প্রযোজনা সংস্থার আপত্তির কারণে অন্তর্জাল থেকে ডিলিট করে দেওয়া হয়েছে সেই দৃশ্য। কিন্তু তার আগেই বহু মানুষ সেটি দেখে ফেলেছেন।

কী আছে সেই দৃশ্যে? ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জ্বলন্ত সিগারেট মুখে কোমরের বেল্ট খুলে বেদম মারপিট করছেন শাহরুখ খান। সিনেমা হলে এখনো চলছে ‘পাঠান’। তার রেশ না কাটতেই ‘জওয়ান’ জ্বরে কাঁপতে শুরু করেছেন কিং খানের ভক্তরা। শুক্রবার সেই জ্বরই কয়েক গুণ বেড়ে গেল।

ফাঁস হওয়া দৃশ্যে অ্যাকশন অবতারে শাহরুখ

শাহরুখকে পর্দায় মারপিট করতে দেখে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় উঠেছে। কারো কারো বিস্ময়, ‘বাপ রে বাপ, এ কী সিনেমা হতে চলেছে!’ কেউ কেউ আবার এমন কথাও লিখেছেন, শাহরুখ নাকি ‘পাঠান’-এর অ্যাকশনকেও ছাপিয়ে যাবেন ‘জওয়ান’ ছবিতে। সব মিলিয়ে শাহরুখ ভক্তরাও বেশ উচ্ছ্বসিত এই ছবির ফাঁস হয়ে যাওয়া দৃশ্যটি নিয়ে।

প্রসঙ্গত, ‘জওয়ান’ ছবিতে শাহরুখের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। খল চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতিকে। অ্যাটলি কুমারের পরিচালনায় ছবিটি শাহরুখের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে। চলতি বছরের ২ জুন মুক্তি পাবে ছবিটি।