গেল বছরের ১২ নভেম্বর বলিউড তারকা দম্পতি বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কোল আলো করে আসে মেয়ে দেবী সিং গ্রোভার। এত দিন মেয়ের নানা মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করলেও কখনো প্রকাশ্যে আনেননি তাকে। অবশেষে জন্মের প্রায় ছয় মাস পর সকলের সামনে এলো দেবী।

বুধবার (৫ এপ্রিল) সম্ভবত অসাবধানতাবশত বিপাশার ইনস্টাগ্রাম স্টোরিতে দেবীর দুটি ছবি পোস্ট হয়ে যায়। ছবিগুলোর একটিতে দেখা গেছে, মেয়েকে জড়িয়ে ধরে রেখেছেন বিপাশা। ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে দেবী। কিছুক্ষণের মধ্যেই স্টোরিটি মুছে ফেলেন অভিনেত্রী। খানিক পরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেবীর দুটি ছবি শেয়ার করেন বিপাশা। সঙ্গে ক্যাপশন দেন, ‘হ্যালো দুনিয়া, আমি দেবী।’ দেবীর পরনে গোলাপি ফ্রক, মাথায় ফিতে।

ছবি শেয়ার করতেই পোস্টটিতে ভালোবাসা প্রকাশের বন্যা বয়ে যায়। পোস্টটির মন্তব্যের ঘরে দেবী কার মতো দেখতে হয়েছে, তা নিয়ে শুরু হয়ে যায় আলোচনা। কেউ বলছেন, দেবীকে দেখতে করণের মতো লাগছে। আবার কারো ভিন্নমত, মেয়ে দেখতে বিপাশার মতোই হয়েছে। কাজল আগরওয়াল, সাগরিকা ঘাটগে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির মতো তারকারা আশীর্বাদ করেছেন দেবীকে।

মার্চে চার মাস পূর্ণ হয়েছে দেবীর। সেই সময়ও তার ছবি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছিলেন বিপাশা। তখন দেবীর পরনে ছিল হালকা গোলাপি রঙের জামা। হাতে একটি কার্ড, তাতে লেখা, ‘চার মাস বয়স’।

প্রায় এক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। বিয়ের পাঁচ বছর পরে ২০২২-এর আগস্ট মাসে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন এই জুটি।