আর কদিন বাদেই ঈদ। তার ওপর মুক্তি পেতে চলেছে তার বহু প্রতীক্ষিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। আর এর মধ্যেই ফের প্রাণনাশের হুমকি পেলেন বলিউডের জনপ্রিয় এ অভিনেতা। জানা গেছে, ভারতের রাজস্থানের জোধপুর থেকে এক ব্যক্তি ফোন দিয়ে তাকে হুমকি দিয়েছেন। এমনকি জানিয়েছেন হত্যার দিনক্ষণও! আগামী ৩০ এপ্রিল নাকি খুন হতে চলেছেন বলিউডের ভাইজান। দেশটির পুলিশ কন্ট্রোল রুমে ফোন পাওয়া মাত্রই তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) মুম্বাইয়ের জুহুতে ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। আর এ অনুষ্ঠানের পরই নাকি পাওয়া যায় ওই হুমকির ফোন।

জানা গেছে, রাজস্থানের জোধপুরের এক ব্যক্তি পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে নিজেকে রকি ভাই বলে পরিচয় দেন। ফোনে তিনি জানান, আগামী ৩০ এপ্রিল সালমান খানকে খুন করতে চলেছেন তিনি। আর এ ফোন পাওয়ার পর থেকেই বেড়েছে চাঞ্চল্য। বান্দ্রা পুলিশে স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। তবে এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন তিনি।

গেল মার্চ মাসেই ভারতের জোধপুর থেকে গ্রেপ্তার করা হয় ধাকড়রাম রামলাল সিয়াগ নামের এক ব্যক্তিকে, যার ফোন থেকে সালমান খানকে প্রাণনাশের হুমকি পাঠানো হয়েছিল এক ইমেইলে। যেখানে লেখা হয়েছিল, প্রয়াত ভারতীয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতোই নাকি পরিণতি হতে চলেছে এ অভিনেতার।

তদন্তে উঠে এসেছে, মুসেওয়ালার বাবাকেও ইমেইলে হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি। এমনকি আগ্নেয়াস্ত্র আইনেও তার বিরুদ্ধে মামলা রয়েছে সর্দারপুরা পুলিশ স্টেশনে। এ হত্যাকাণ্ডে সন্দেহভাজন লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের সঙ্গে রকি ভাইয়ের কোনো যোগসাজশ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

এফকে