বোমা বিস্ফোরণের দৃশ্যের শুটিং করতে গিয়ে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত গুরুতর আহত হয়েছেন বলে বুধবার খবর আসে। কিন্তু ভুয়া বলে সেই খবরকে উড়িয়ে দিয়েছেন সঞ্জয়।

বুধবার (১২ এপ্রিল) রাতে এক টুইটে তিনি লেখেন, আমার আহত হওয়ার খবর এসেছে। আমি সবাইকে আশ্বস্ত করতে চাই, এগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। সৃষ্টিকর্তার কৃপায় আমি সুস্থ ও ভালো আছি। আমি ‘কেডি’ সিনেমার শুটিং করছি এবং আমার দৃশ্য শুট করার ব্যাপারে টিম অতিরিক্ত সতর্কতা অবলম্বন করেছে। ওই টুইটে তার জন্য উদ্বেগ প্রকাশ করায় ভক্তদের ধন্যবাদ জানাতে ভুলেননি সঞ্জয়।

প্রসঙ্গত, বুধবার দুর্ঘটনার খবর পাওয়ার পর অভিনেতার সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় একের পর এক মন্তব্য আসতে থাকে। ভক্তরা দ্রুত তার আরোগ্য কামনার কথা জানান।

আরও পড়ুন : শুটিংয়ে গুরুতর আহত সঞ্জয় দত্ত

বুধবার খবর ছড়ায়, বেঙ্গালুরুর মাগাদি রোডে ফাইট মাস্টার ড. রবি বর্মার পরিচালনায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করছিলেন সঞ্জুবাবা। তখনই ঘটে এ দুর্ঘটনা।

কীভাবে ঘটল এ দুর্ঘটনা? তার সঠিক বিবরণ এখনো জানা যায়নি। তবে চিকিৎসা চলছে অভিনেতার। আগের তুলনায় অনেকটাই ভালো আছেন তিনি— জানিয়েছে বলিউড সংবাদ মাধ্যমগুলো।

‘কেজিএফ’ চ্যাপ্টার ১ এবং ২-এর পর সঞ্জয় দত্ত কন্নড় ছবি ‘কেডি’-তে নায়ক ধ্রুব সারজার বিপরীতে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন। ধ্রুব’র ‘মার্টিন’ ছবির টিজার ইতোমধ্যেই দারুণ সাড়া ফেলেছে। ‘কেডি’র পরিচালক প্রেম। প্রযোজনা সংস্থা কেভিএন। সঞ্জয় দত্ত ছাড়াও শিল্পা শেঠি এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

/এসএসএইচ/