সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা এখনও কমেনি, যদিও এর কেটে গেছে প্রায় বছর দেড়েক। 

বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক সিনেমা ও সিরিজে কাজ করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছে নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন এখন সর্বত্র। 

তবে এখনও কি সামান্থাকে মিস করেন নাগা? সুযোগ পেলে তার সঙ্গে কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চাইবেন তিনি? এক সাক্ষাৎকারে এমনই কিছু প্রশ্নের মুখোমুখি হন দক্ষিণী তারকা।  

জবাবে তিনি বলেন, আমি এটা একদম বুঝতে পারি না। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্ব রাখতে হবে। আমার এই ভাবনাটাই খুব বিরক্ত লাগে। বিচ্ছেদের পর আমি আর বন্ধুত্ব চাই না। স্পষ্ট জানান নাগা চৈতন্য। 

দক্ষিণী তারকার এই সোজাসাপটা উত্তরে অবাক তার অনুরাগীরাও। অন্য দিকে, সামান্থাও যে তার প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার মানসিকতা পোষণ করেন না, তা তিনি আগেই জানিয়েছিলেন।  

কয়েকদিন আগে একই সাক্ষাৎকারে নাগা চৈতন্য এও জানান, সামান্থাকে ছাড়াও আর কত জনকে চুম্বন করেছেন তিনি। অভিনেতা হওয়ার কারণে পেশার তাগিদে যে সেই তালিকাও বেশ লম্বা, তা জানাতে দ্বিধা করেননি দক্ষিণী তারকা। 

দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে বিয়ে করেন সামান্থা ও নাগা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

এনএফ