বলিউডে নতুন প্রেমের গুঞ্জন। শুধু গুঞ্জনই নয়, সম্প্রতি সেই প্রেমের ইশতেহারও দেখা গেছে। মায়ানগরীতে একসঙ্গে দেখা গেছে বলিউড র‌্যাপার হানি সিং ও অভিনেত্রী নুসরত ভারুচাকে। কয়েক সপ্তাহ আগেই একটি নাইট ক্লাব থেকে হাতে হাত রেখে বেরোতে দেখা যায় তাদের। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু। এবার সে প্রসঙ্গে উত্তর দিলেন নুসরাত। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাতকে হানি সিংয়ের সঙ্গে প্রেমের বিষয়ে প্রশ্ন করলে অভিনেত্রী বলেন, ‘বাহ! আমার জীবনেও তা হলে শেষ পর্যন্ত প্রেম নিয়ে একটা রটনা শুনতে পাওয়া গেল। এটাই কিন্তু প্রেম নিয়ে আমার জীবনের প্রথম রটনা!’ 

তিনি বলেন, ‘আমি এতদিন কোথাও নিজের ব্যাপারে কোনও রটনা শুনিনি। এটা যখন শুনতে পেলাম, তখন মনে হলো এবার থেকে র‌্যাপিড ফায়ারে উত্তর দেওয়ার একটা ভালো বিষয় পেয়েছি।’ 

ভারতীয় র‌্যাপারের সঙ্গে প্রেমের জল্পনা হালকা চালে উড়িয়ে দিলেও তা সত্যি কি না, সে বিষয়ে কিন্তু মুখ খোলেননি নুসরাত। মাস খানেক আগে পর্যন্তও টিনা থাড়ানির প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলিউডের বিতর্কিত ও জনপ্রিয় র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিং। সাবেক স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই মডেল ও অভিনেত্রী টিনার সঙ্গে নাম জড়িয়েছে হানির। গত বছরের শেষের দিকে টিনার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে ধরা দিয়েছিলেন হানি। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ছবিও। এক অনুষ্ঠানের একে অপরের সঙ্গে হাত ধরে ঘুরতেও দেখা যায় হানি ও টিনাকে। তবে টিনা এখন অতীত। 

এবার নুসরাতের হাত ধরে নাইট ক্লাব থেকে বেরোতে দেখা গেল দেশের জনপ্রিয় র‌্যাপারকে। অন্য দিকে, চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’। ‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করেছিলেন নুসরাত ভারুচা। প্রথম ছবির সাফল্য সত্ত্বেও দ্বিতীয় ছবিতে ডাক পাননি অভিনেত্রী। তা নিয়ে সাম্প্রতিক সাক্ষাৎকারে অসন্তোষও প্রকাশ করেন নুসারত।

কেএ