সালমান খানের সর্বশেষ সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’ মুক্তির আগে থেকেই নৃত্যশিল্পী রাঘব জুয়েল  ও অভিনেত্রী শেহনাজ গিলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। বিষয়টি নিয়ে এতো দিন চুপ ছিলেন দুজনই।  

রাঘব-শেহনাজের প্রেমের গুঞ্জন যখন তুঙ্গে তখনই ‘হিন্দুস্তান টাইমসকে’ দেওয়া সাক্ষাৎকারে রাঘবের মুখে শোনা গেল অন্য কথা। স্পষ্ট জানিয়ে দিলেন, এসব রটনা বড় বাজে জিনিস। তারা শুধুই ভালো বন্ধু। রাঘবের কথায়, সালমান ভাই ছবির প্রমোশনের সময় মজা করেই বলেছিলেন দুই জনের মধ্যে কিছু চলছে। 

প্রসঙ্গত, দিন কয়েক আগে শেহনাজ সম্পর্কে সালমান খান বলেছিলেন, আমি শেহনাজকে মুভ অন করতে বলেছি।
২০২১ সালে অভিনেতা ও শেহনাজের বয়ফ্রেন্ড সিদ্ধার্থ শুক্লার অকালমৃত্যুর ঘটনা কারও অজানা নয়। এই প্রসঙ্গেই শেহনাজকে মুভ অন করার পরামর্শ দেন ভাইজান। আর এখান থেকেই দুইয়ে-দুইয়ে চার করেছে নেটিজেনরা। এমনটাই মনে করছেন রাঘবও।

সাক্ষাৎকারে রাঘবের কথায় উঠে আসে তাদের বন্ধুত্বের বিষয়ও। শুধুই ভালো বন্ধু তারা। তাদের নিয়ে তৈরি হওয়া সব রটনা ও গুঞ্জন নিয়ে হাসি-ঠাট্টাও করেন দুজনে মিলে। 

তবে কি অন্য কাউকে ডেট করছেন? প্রশ্নের উত্তরে রাঘবের দাবি তিনি ভাইজান সালমানের মতোই সিঙ্গেল। রাঘবের বক্তব্য,  ভাই (সালমান খান) যেমন সারাদিন শুটিং নিয়ে ব্যস্ত তেমনি আমিও দিনরাত শুটিং করছি। আমার কাছে আমার বাড়ি অর্থাৎ দেরাদুন যাওয়ার মতো সময়টুকুও নেই। আগে যখন টেলিভিশনে কাজ করতাম তখন কিছু মাস কাজ করে বাড়ি যেতাম। কিন্তু সিনেমার জগতে আমি নতুন। অনেক কিছু শিখতে হচ্ছে, কাজ বেড়েছে। আর মেয়েদের সময় দিতে হয়। কোথায় পাব এতো সময়?  
 
এসকেডি