অরিজিৎ সিংয়ের ঔরাঙ্গাবাদ কনসার্ট নানা কারণেই স্মৃতি হয়ে থাকবে। এক নারী ভক্তের ‘ভালোবাসা’য় চোট পেতে হয়েছে গায়ককে! এক অতি উৎসাহী ভক্ত অরিজিতের হাত রীতিমতো মুচড়ে দেন লাইভ পারফর্মম্যান্সের সময়। পরিস্থিতি এতটাই জটিল ছিল যে স্টেজেই হাতে ব্যান্ডেজ বেঁধে পারফর্ম করতে হয় তাকে।

যন্ত্রণা পেয়েও মাথা ঠাণ্ডা রেখে ওই নারীকে উচিত জবাব দেন অরিজিৎ। বুঝিয়ে দেন তিনি ভুল করেছেন। সেই ভিডিও তো সোশ্যাল মিডিয়ার সুবাদে ভাইরাল। কিন্তু একই কনসার্টে আরও একটা দৃশ্য নজর কেড়েছে সবার। 

>>ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

অরিজিতের ঔরাঙ্গাবাদ (বর্তমানে ছত্রপতি সম্ভাজি নগর) কনসার্টে হাজির ছিলেন এক প্রেমিক জুটি। লাইভ শো চলাকালীন সেখানে হঠাৎ করেই প্রেমের জোয়ার নামল। এক তরুণী মাইক হাতে বলে ওঠেন, ‘সাধারণত দেখা যায় ছেলেরা মেয়েদের প্রপোজ করছে। আমি সেই রীতি ভাঙতে চাই, আর ওকে প্রেমের প্রস্তাব দিতে চাই।’ তখনই অরিজিৎ বলে ওঠেন, ‘কিন্তু আমি কেন তোমাদের মধ্যে কবাব মে হড্ডি হব, তোমরা চালিয়ে যাও’। এরপরই মঞ্চের পেছনে হাঁটতে শুরু করেন গায়ক। ওই তরুণী বাধা দিয়ে বলেন, ‘না, না আপনাকে আমাকে সাহায্য করতে হবে’। 
এরপর প্রেমিক সৌমেনের উদ্দেশে তার বার্তা, ‘সেই গায়কের সামনে, যার কণ্ঠজুড়ে শুধুই প্রেমের অনুভূতি, তার সামনে বলছি, সৌমেন আমায় বিয়ে করবে?’ প্রেমিকার এমন বিন্দাস অবতার দেখে শুরুতে চমকে ওঠেন সেই যুবক। এরপর পরস্পরকে চুমু খান এই যুগল।

এই জুটির জন্য ‘মস্ত মগন’ গানটি উপহার হিসাবে দেন অরিজিৎ। গায়কের সঙ্গে গানে গলা মেলালেন প্রেমিক যুগলও। পছন্দের গায়কের অনুষ্ঠানে মনের মানুষকে চিরজীবনের মতো আপন করে নেওয়ার অনুভূতিটাই আলাদা!

এ ভিডিও ঘিরে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই ঘটনাকে, ‘নাটুকে এবং স্ক্রিপ্টেড’ বলে কটাক্ষ করেছেন। কেউ আবার লিখেছেন, ‘বাড়াবাড়ি, প্রকাশ্যে এমন প্রেম প্রদর্শনের কী দরকার? দিন দিন সংস্কৃতির অবক্ষয় ঘটেছে।’ অনেকে আবার ওই প্রেমিকার রোম্যান্টিক প্রপোজালে মুগ্ধ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসকেডি