কঙ্গনা রানাউত ও দীপিকা পাড়ুকোনের মিল রয়েছে এক জায়গাতে। তা হলো তারা দুজনই ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে প্রতিষ্ঠা পেয়েছেন বলিউডে।  

এ দুই অভিনেত্রী কখনও একে অপরের প্রশংসা করেছেন, আবার কখনও তির্যক মন্তব্য করতেও ছাড়েননি। কয়েক বছর আগে একবার প্রকাশ্যে বিবাদেও জড়ান কঙ্গনা-দীপিকা। 

এক সাক্ষাৎকারে দুই অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়, টাকার জন্য কখনও সিনেমা করেছেন কি না? দীপিকা জবাব দেন, কখনও না। আর কঙ্গনা স্বীকার করে নেন যে তিনি স্রেফ টাকার জন্য বেশ কিছু সিনেমা করেছেন।

নিজের সিদ্ধান্তের সমর্থনে কঙ্গনা বলেন, আমার কেরিয়ারের দিকে চোখ রাখলে দেখবেন ভালো-খারাপ দু’ধরনের সিনেমায় করেছি, আসলে আমার তখন যা পরিস্থিতি সেই সময় দুটোই পথ হয়। বিয়েবাড়ির অনুষ্ঠানে নাচা কিংবা অপেক্ষাকৃত খারাপ সিনেমা করা। আমি দ্বিতীয়টা বেছেছি। আসলে ভিড়ে আমার দমবন্ধ লাগে। 

কঙ্গনার কথার মাঝেই হঠাৎ তাকে থামিয়ে দীপিকা বলেন, আসলে একজন অভিনেতা কী ধরনের সিনেমা করছেন তার ওপরই কেরিয়ারটা দাঁড়িয়ে থাকে। আসলে অর্থ উপার্জনের হাজারটা উপায় রয়েছে। তাই আমি কোনো দিনই শুধুমাত্র অর্থের জন্য কোনো সিনেমা করিনি। তাই আমি এমন কোনো সিনেমা করিনি যাঁর জন্য আমাকে প্রশ্নের মুখে পড়তে হয়। 

এমনিতেই কারও কাছে হার মানার পাত্রী নন কঙ্গনা তবে দীপিকার উত্তরের পাল্টা জবাব সেদিন দিতে পারেননি ‘বলিউডের কুইন’। 

এনএফ