বিরাট কোহলি ও আনুশকা শর্মা। একজন তারকা ক্রিকেটার, অন্যজন রুপালি পর্দার সফল অভিনেত্রী। এই দুই তারকার আরও একটি পরিচয় তারা স্বামী-স্ত্রী। 

ভারতের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি এই জুটি। বিয়ের পর এক ছাঁদের নিচেই পার করে ফেলেছেন ৫টি বছর। কিন্তু তাদের ভালোবাসায় কখনো কমতি আসেনি। এই দম্পতির খুনসুটি ভক্ত-সমর্থকদেরও ভালোবাসা পেয়েছে সবসময়। 

সম্প্রতি স্ত্রী আনুশকাকে নিয়ে একটি অনুষ্ঠানে হাজির হন বিরাট। যেখানে নিজেদের ক্যারিয়ার, সংসার জীবন থেকে শুরু করে বহু বিষয়ে নিয়ে কথা বলেছেন দুজনে। 

এমনিতেই কোহলি-আনুশকার রসায়ন সবসময়ই অসাধারণ। এই অনুষ্ঠানে এসে যেন আরও বেশি করে তার প্রমাণ মিলল। কখনও স্বামীকে ব্যঙ্গ করছেন স্ত্রী, আবার কখনো আনুশকার সিনেমার সংলাপ বলে দর্শকদের হাসিয়েছেন কোহলি। 

আইপিএলের মাঝেই ওই অনুষ্ঠানে গিয়ে তাঁদের আরও একটি দিক তুলে ধরলেন এই জুটি। শুধু যে তাঁরা স্বামী-স্ত্রী, এমনটাই নয়। একে অপরের খুব ভালো বন্ধু, সেটাও প্রকাশ করলেন। 

অনুষ্ঠানের একপর্যায়ে আনুশকার কাছে সঞ্চাকের প্রশ্ন থাকে বিরাটের নম্বর মোবাইলে কি নামে সেভ করেছেন তিনি? অভিনেত্রী উত্তরে বলেন, ‘পতি পরমেশ্বর’। 

এরপর এই একই প্রশ্ন বিরাটকেও করা হয়। উত্তরে ক্রিকেটার বলেন, তিনি আনুশকার নম্বর ‘ডার্লিং’ নামে সেভ করে রেখেছেন। 

কিন্তু সত্যিই কি তাই? কারণ এখানে একটি রহস্য রাখা ছিল সঞ্চালকের পক্ষ থেকে। যেখানে প্রশ্ন-উত্তর পর্ব শুরু করার আগেই সঞ্চালক বলে দেন, যেই প্রশ্নই করা হোক ভুল উত্তর দিতে হবে বিরাট-আনুশকাকে।

এনএইচ