১৪ বছরে পা রেখেছে অঙ্কিতা ও সুশান্তের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। নস্ট্যালজিয়ায় ভেসে ইনস্টাগ্রামে অঙ্কিতা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে উঠে এসেছে অঙ্কিতার বেশ কিছু কোলাজ।

তবে এই ভিডিও দেখে অনুরাগীরা বুঝতে পেরেছেন যে ভিডিওতে অঙ্কিতা বাদ দিয়েছেন সুশান্তকে। আর তা দেখেই নেটিজেনদের মুখে হইচই। সোশ্যাল মিডিয়াতেই অভিনেত্রীকে তীব্র কটাক্ষ করেছেন সুশান্ত ভক্তরা। অনেকেই বলে উঠলেন, এতটাই সহজে বাদ দিলেন সুশান্তকে! মরে গিয়েছে বলে, ভুলেও গিয়েছেন!

‘পবিত্র রিস্তা’ মানেই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের প্রেম। শুধু টিভির পর্দায় নয়, বরং বাস্তবেও সুশান্ত ও অঙ্কিতার প্রেম অনুপ্রেরণা দেয়। তবে সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদও নিতে পারেননি তার অনুরাগীরা। এমনকী সুশান্তের মৃত্যর পর যেভাবে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা,তাও দেখেছে গোটা দুনিয়া।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই যেন মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি।’

অঙ্কিতা এখন বিয়ে করেছেন। সুখে সংসার করছেন। সুশান্তকে কি একেবারেও মনে নেই তার? একেবারেই ভুলে গিয়েছেন পুরোনো প্রেমিককে? হ্যাঁ, সম্প্রতি এমনই প্রশ্নের মুখে পড়েছেন অঙ্কিতা।