বলিউড অভিনেতা রণবীর কাপুর করোনার সংক্রমণ থেকে সেরে উঠেছেন। তার পরবর্তী টেস্টের রিপোর্ট নেগেটিভ। এখন তিনি পুরোপুরি সুস্থ। খবরটি নিশ্চিত করেছেন তার চাচা রণধীর কাপুর। 

৯ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। খবরটি গণমাধ্যমে জানিয়েছিলেন তার মা নীতু কাপুর। এরপর থেকে ভক্তরা বেশ উদ্বেগে ছিলেন প্রিয় তারকাকে নিয়ে। অবশেষে স্বস্তি পেলেন তারা। 

সুস্থ হওয়ার পর রণবীর এখনও বিশ্রামে রয়েছেন। জানা যায়, আরও কিছুদিন ঘরে থাকবেন তিনি। এরপর আবারও পুরোদমে কাজে ফিরবেন। 

করোনায় আক্রান্ত হওয়ার পরই নিজেকে ঘরবন্দি করেছিলেন রণবীর কাপুর। করোনা বিধি মেনে সবরকম শারীরিক পরীক্ষা করা হয় তার। নেওয়া হয় প্রয়োজনীয় ব্যবস্থা। এরপরই যাবতীয় কাজ বন্ধ রাখেন এই তারকা। 

রণবীর কাপুর

রণবীরের আগে তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই খবর অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। জানিয়েছিলেন, ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়েই কোভিড পজিটিভ হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী।

উল্লেখ্য, চলতি বছর তুমুল ব্যস্ততায় কাটবে রণবীর কাপুরের। শুরু করেছেন কয়েকটি সিনেমার কাজ। এরমধ্যে আলিয়া ভাটের সঙ্গে ‌‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করছেন তিনি। এতে আরও দেখা যাবে অমিতাভ বচ্চনকে। 

রণবীর কাপুর শিগগিরই অংশ নেবেন ‘শামসেরা’র শুটিংয়ে। যেখানে আরও অভিনয় করবেন বাণী কাপুর, সঞ্জয় দত্ত। এছাড়াও হাতে রয়েছে লব রঞ্জনের একটি সিনেমা। যার নাম এখনও ঠিক হয়নি। এতে প্রথমবার রণবীরের সঙ্গে জুটি বাঁধবেন শ্রদ্ধা কাপুর। 

এমআরএম