চলতি বছরের অন্যতম চর্চিত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। যার মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর ফের পরিচালকের আসনে বসেছেন করণ জোহর। পাশাপাশি এ সিনেমার হাত ধরেই আদ্যোপান্ত বলিউড ঘরানায় প্রত্যাবর্তন তার। সদ্য মুক্তি পেয়েছে আলিয়া ভাট ও রণবীর সিংহ অভিনীত সিনেমার প্রথম গান ‘তুম ক্যা মিলে’। অমিতাভ ভট্টাচার্যের কথায় প্রীতমের সঙ্গীত পরিচালনায় গান গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। অথচ চর্চা শুধু মাত্র অরিজিৎ সিং-এর নাম নিয়েই। এ গানের জন্য তেমনভাবে প্রচারেই আসেননি এ গায়িকা। ‘তুম ক্যা মিলে’ গানে শ্রেয়া তার যোগ্য মর্যাদা পাননি অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্তরাও।

এ প্রসঙ্গে শ্রেয়াকে ট্যাগ করে এক ভক্ত টুইট করেন, ‘ভীষণ খারাপ লাগছে এটা দেখে যে, এ গানের সব থেকে সুন্দর অংশ গাওয়ার পরেও শ্রেয়া ঘোষালকে নিয়ে কোনো কথা হচ্ছে না।’

এদিকে ওই টুইটের রিটুইটও করেন শ্রেয়া। অবশ্য কিছুক্ষণের মধ্যে তা মুছেও দেন তিনি। পরে নতুন একটি টুইট করে তিনি লিখেন, ‘অনেকদিন পরে এমন একটা গান হয়েছে। আমি এতদিন ধরে এমন একটা গানকেই মিস্ করেছি।’ গানের জন্য তেমনভাবে প্রচার না পেলেও তিনি যে সত্যিই ভালোবেসে গেয়েছেন গানটি, তা স্পষ্ট বোঝা যায় শ্রেয়ার টুইটেই।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার ‘তুম ক্যা মিলে’ গানটি মুক্তি পাওয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার, প্রীতম ও অমিতাভ ভট্টাচার্যের ‘ড্রিম টিম’-এর কথা উল্লেখ করেন করণ। তিনি লিখেন, ‘অ্যা দিল হ্যায় মুশকিল’-এর পরে আবার একটা অবিস্মরণীয় গানের অ্যালবাম নিয়ে ফিরছেন তারা। ‘তুম ক্যা মিলে’ গানটি নিজের গুরু যশ চোপড়াকে উৎসর্গ করেন করণ। তবে ওই পোস্টের কোথাও উল্লেখ ছিল না শ্রেয়া ঘোষালের নাম।

উল্লেখ্য, আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি।

এফকে