ব্যস্ততার অবসরে অবকাশ যাপনে যান অনেকেই। বছরজুড়ে তারকাদের শিডিউলে ফাঁক তেমন থাকে না বললেই চলে। তারপরও সুযোগ পেলেই নিজেদের সতেজ করতে ছুটিতে একান্তে সময় কাটান কেউ কেউ। এক্ষেত্রে তাদের পছন্দের জায়গা দ্বীপ রাষ্ট্র মালদ্বীপ। সম্প্রতি দেশটিতে ছুটি কাটিয়ে এসেছেন আলোচিত প্রেমিক যুগল বিজয়-তামান্না।

একে তো সম্পর্কের ব্যাপারে কথা বলতে অনেকটাই লজ্জাবোধ করেন বলিউড অভিনেতা বিজয় ভার্মা। তারওপর প্রশ্নটা যদি হয় বান্ধবী তামান্না ভাটিয়ার সঙ্গে একান্তে কাটানো মুহূর্ত নিয়ে, তবে না রেগে উপায় আছে? এদিন সাংবাদিকদের ওপর রীতিমতো চড়াও হলেন অভিনেতা।

সম্প্রতি মালদ্বীপ ভ্রমণ শেষে দেশে ফিরেছেন এই জুটি। ফিরতেই বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্ন, তামান্নার সঙ্গে দারুণ মজা করেছেন নিশ্চয়ই! এ রকম প্রশ্ন শুনে রীতিমতো খেপে গেলেন বিজয়। স্পষ্ট সাংবাদিকদের বললেন, ‘এ ধরনের প্রশ্ন কেন? তারকাদের ব্যক্তিগত জীবন রয়েছে। দূরে সরুন!’

চলতি বছরের শুরুতেই গোয়ায় বিজয়ের ঠোঁটে ঠোঁট রেখেছিলেন তামান্না। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই বলিউডে ছড়িয়ে যায় বিজয় ও তামান্নার প্রেমকাব্য। এত দিন পুরো বিষয়টি গোপন রাখলেও অবশেষে প্রেম নিয়ে মুখ খুলেছেন তামান্না। তবে বিজয় এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রেখেছেন।

সবশেষ এই তারকা জুটির দেখা মিলেছে ‘লাস্ট স্টোরিজ ২’তে। ব্যক্তিগত জীবনে রোমান্সে ভাসলেও সিরিজটিতে নেগেটিভ চরিত্রে নজরকাড়া অভিনয় করেন বিজয়। নেটফ্লিক্সের এই সিরিজের জেরেই কাছাকাছি আসেন বিজয়-তামান্না। বর্তমানে একে অপরের সঙ্গ দারুণভাবে উপভোগ করছেন তারা। চুটিয়ে চালিয়ে যাচ্ছেন অফস্ক্রিন প্রেম।

কেএইচটি