করোনার টিকা নেওয়ার পরেও কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলিউড অভিনেত্রী নাগমা। খবরটি তিনি নিজই টুইট করে নিশ্চিত করেছেন। যেখানে তার বিস্তারিত অবস্থা জানান। 

নাগমা লিখেছেন, ‘করোনা টিকার প্রথম ডোজ কয়েকদিন আগেই নিয়েছি। তার পরেও করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। আমি এখন বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছি। সবাই দয়া করে নিজেদের যত্ন নিন। সব রকম করোনা বিধি মেনে চলুন। টিকা নিয়েছেন বলেই নিশ্চিন্ত হয়ে যাবেন না। সাবধানে থাকুন।’

২ এপ্রিল করোনার প্রথম টিকা নিয়েছিলেন নাগমা। এর কয়েকদিন পরেই তার কোভিড টেস্টের রিপোর্টে পজিটিভ আসে। শারিরীক অবস্থা প্রসঙ্গে অভিনেত্রী আরও জানান, টিকা নেওয়ার পরেও তার মাথা ব্যাথা, সর্দি কাশি রয়েছে। মাত্র ছয় দিনের মাথায় সেই উপসর্গ বাড়তে থাকায় তিনি করোনা টেস্ট করান। 

নাগমা

নাগমার সেই পোস্টের নিচে মন্তব্য করেছেন মহেশ ভাটের স্ত্রী। তিনি মন্তব্য করেন, ‘আর একবার টেস্ট করাতে। টেস্টের রিপোর্ট ভুল আসতে পারে। তবে নাগমা জানিয়েছেন রিপোর্ট ভুল নয়। কারণ, তার শরীরে সত্যিই সমস্য দেখা দিয়েছে। 

এমন ঘটনা কিছুদিন আগে বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের সঙ্গে ঘটে। ২৬ মার্চ (শুক্রবার) তিনি টুইট করে বিষয়টি জানান। এর ৩ সপ্তাহ আগে কোভিড টিকা নিয়েছিলেন তিনি। 

করোনা আক্রান্ত হয়ে পরেশ রাওয়াল টুইটারে লিখেছিলেন, ‘দুর্ভাগ্যবশত কোভিডে আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের অনুরোধ করছি কোভিডের পরীক্ষা করিয়ে নিন’।

এমআরএম