মহামারির কবল থেকে রক্ষা পেতে বলিউডের অনেক তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আবার কেউ সামাজিক মাধ্যমে সচেতন বার্তা দিচ্ছেন নিয়মিত। যে যার জায়গা থেকে এই সময়ে এগিয়ে আসছেন। 

তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুরও পিছিয়ে নেই। ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে, সাদা জামা পরে আনমনে তাকিয়ে আছেন একদিকে। 

জাহ্নবী কাপুর ছবির ক্যাপশনে জানিয়েছেন, মে মাসের ১ তারিখের জন্য অপেক্ষা করছেন তিনি। আর সবাইকে করোনার ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করতে আহ্বান জানাচ্ছেন।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন জাহ্নবী

ভারতে ১ মে থেকেই দেশে ১৮ বছরের ওপরে সবাইকে করোনার টিকা দেওয়া হবে। সেই অপেক্ষায় রয়েছেন জাহ্নবী।

ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ভয়াবহ পর্যায়ে এখন। অক্সিজেন সিলিন্ডার ও হাসপাতালে বেডের অভাব দেখা দিচ্ছে দেশটিতে। বিভিন্ন রাজ্যে নাইট কারফিউ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, করোনার পরিস্থিতি মোকাবিলায় সম্প্রতি এগিয়ে এসেছেন সালমান খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, সোনু সুদসহ বলিউডের অনেকে। সম্প্রতি পাঁচ হাজার করোনাযোদ্ধার খাবারের দায়িত্ব নিয়েছেন সালমান খান। 

বলিউডডের ভাইজান জানান, মুম্বাইয়ে যতদিন লকডাউন চলবে তত দিন ‘ভাইজানস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বিভিন্ন অঞ্চলে খাবার পৌঁছে দেবে। 

এছাড়াও অক্সিজেনের চাহিদা মেটাতে সাহায্যে এগিয়ে এলেন তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। করোনা আক্রান্তদের জন্য ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন এই তারকা দম্পতি। 

শুধু তাই নয়, বন্ধু গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ইতোমধ্যেই ১ কোটি রুপি দিয়েছেন অক্ষয়। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়ার একটি ভিডিও প্রকাশ করে বিশ্ববাসীর কাছে ভারতে জন্য সাহায্য চাইছেন। 

এমআরএম