ইদে মুক্তি পায় সালমান খানের নতুন সিনেমা 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' এখন বেশ ট্রেন্ডিংয়ে। প্রভু দেবা পরিচালিত সিনেমাটি বিনোদনে ভরা। এবার এই সিনেমার সেট থেকে কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে হুবহু সালমানের মতো দেখতে একজনকে দেখা গেছে।

তিনি আসলে সালমানের বডি ডাবলের কাজ করেন। নাম পারভেজ কাজী। থাকেন মুম্বাইতেই। সালমান খানের সঙ্গে পারভেজের দারুণ মিল রয়েছে। 'বজরঙ্গি ভাইজান', 'টিউব লাইট', ‘প্রেম রতন ধন পায়ো’সহ একাধিক সিনেমায় বেশ কিছু দৃশ্যে সালমানের জায়গায় এই পারভেজ কাজীকেই দেখানো হয়েছে। অথচ, কেউই বুঝতে পারেননি তিনি সালমান নন, আদতে তার বডি ডাবল।

পারভেজ কাজী একজন অভিনেতা ও মডেল। সাল্লু মিয়ার এই ‘ফটোকপি’ বলিউডে অনেকের কাছেই পরিচিত। 'রাধে’তে তিনি সালমানের বডি ডাবল করেছেন। সালমান নানা ঝুঁকিপূর্ণ দৃশ্যে বডি ডাবল ব্যবহার করেন। বিষয়টি সকলেই জানেন। আর সালমানের বডি ডাবলের কাজটি যারা করে থাকেন তাদের মধ্যে অন্যতম পারভেজ কাজী। এই খবর সামনে আসতেই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

একেবারে সালমানের মতো দেখতে পারভেজকে দেখে অনেকেই ভুল করছেন।

সালমান খান এক সাক্ষাৎকারে পারভেজের প্রশংসা করে বলেন, ‘পারভেজ অত্যন্ত ভালো ছেলে। ও আমার জন্য বহু সময় ধৈর্য ধরে দীর্ঘ শটে কাজ করেছে’।

পারভেজ ছাড়াও নাজিম খান নামে আরেক ব্যক্তির চেহারা ও শরীরের গঠন অনেকটাই মিলে যায় সালমানের সঙ্গে। একসময় নাজিমই ছিলেন বলিউড ‘ভাইজান’-এর সবচেয়ে জনপ্রিয় বডি ডাবল।

নিউজ ১৮ বাংলা