এক সময় সালমান খানের সিনেমা মানেই ছিল বক্স অফিস হিট। কিন্তু গত কয়েক বছরে সেই জায়গা ধরে রাখতে ব্যর্থ বলিউডের এই ভাইজান। তবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে ব্যাপক প্রত্যাশায় ছিলেন তার ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত আশাহত করলেন তিনি। 

ঈদ উপলক্ষে (১৩ মে) মুক্তি পায় ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। এটি পরিচালনা করেছেন প্রভু দেবা। যার বর্তমান আইএমডিবি রেটিং ১.৭। 

সিনেমাটি মুক্তির আগে দর্শকরা ভালোই সাড়া দিয়েছিলেন। কিন্তু দেখার পর হতাশ হন। এর আগে সালমান খানের ‘দাবাং থ্রি’ এবং ‘রেস থ্রি’ একইভাবে ফ্লপ হয়েছিল। আর এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। 

সিনেমা বিষয়ক সমালোচক তারান আদর্শ এক টুইটে লেখেন, “সালমান খান ও দিশা পাটানি অভিনীত সিনেমা ফ্লপ হওয়ার বিষয়টি হতাশাজনক। তারা দর্শকদের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছেন। সামাজিক মাধ্যমে ‘রাধে’ নিয়ে ব্যঙ্গ করে দর্শকরা বলছেন, ২৪৯ রুপি খরচ করে তারা ভালো কিছু পাননি।”

প্রসঙ্গত, কিছুদিন আগে ‘রাধে’র পাইরেটেড কপি বিক্রির ব্যাপারে মুম্বাই পুলিশ সাইবার সেলে মামলা করেছেন সালমান খান। সামাজিক মাধ্যমে তিনি বলেন, ‘কোনও সিনেমার পাইরেটেড কপি তৈরি করা গুরুতর অপরাধ।’

তিনি আরও উল্লেখ করেন, ‘পাইরেটেড কপি থাকার পরেও আমরা দর্শকদের ২৪৯ রুপি ব্যয় করেই সিনেমাটি দেখার অনুরোধ করছি।’ 

এইচএকে/এমআরএম/আরআইজে