আজ (৩০ মে) বলিউডের জনপ্রিয় অভিনেতা ববি দেওল ও তার স্ত্রী তানিয়া দেওলের বিবাহবার্ষিকী। এদিন দাম্পত্য জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন তারা। বিশেষ এই দিনে সামাজিক মাধ্যমে নিজের মনের কথা জানিয়ে একটি পোস্ট করেছেন ববি দেওল। পোস্টের সঙ্গে রয়েছে দুজনের পুরনো স্মৃতিময় অসাধারণ কিছু ছবি। এতদিন পর অভিনেতার বিয়ের এমন সব ছবি দেখে ভক্তরাও আনন্দিত।

ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে ববি ক্যাপশন লেখেন, 'আমার হৃদয়, আমার আত্মা। তুমি আমার বিশ্বসংসার। সারা জীবন তোমাকে ভালোবাসি। হ্যাপি ২৫ তম বিবাহবার্ষিকী।'

ববির এই বিশেষ পোস্টে বলিউডের অনেকেই কমেন্ট করেছেন। ববির 'আশ্রম' ওয়েব সিরিজের সহ-অভিনেতা চন্দন রায় সান্যাল ছবিতে লাল হৃদয়ের ইমোজি শেয়ার করেছে 'শুভকামনা' জানিয়েছেন। গায়ক অর্জুন কানুনগোও ববি-তানিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৬ সালে ডিজাইনার তানিয়া আহুজাকে বিয়ে করেন ববি। তাদের রয়েছে দুই সন্তান-আর্যমান দেওল ও ধরম দেওল। বলিউডের প্রবীণ অভিনয়শিল্পী ধর্মেন্দ্র ও তার প্রথম স্ত্রী প্রকাশ কৌরের দ্বিতীয় সন্তান ববি দেওল। সানি দেওল ববির বড় ভাই। তাদের দুই বোন-বিজয়েতা ও অজিতা।

১৯৯৫ সালে 'বারসাত' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ববি দেওলের। এরপর মোট ৮৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে ববি অভিনীত নতুন দুই সিনেমা-'পেন্টহাউজ' ও 'লাভ হোস্টেল'।