করোনার লকডাউন শুরু হওয়ার পর থেকেই ইন্ডিয়ান আইডলের সঙ্গে না থাকার কথা জানিয়ে আসছিলেন জনপ্রিয় ভারতীয় সংগীতশিল্পী বিশাল দাদলানি। শুটিং সেট দামানে হওয়ায় সেখানে প্রতিদিন যাওয়া আসা এবং নিজের পুরো পরিবারকে করোনা ঝুঁকির বাইরে রাখতেই এ প্রতিযোগিতার বিচারকের আসন ছাড়লেন তিনি।

তবে সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে এক সাক্ষাৎকারে বিশাল দাদলানি জানিয়েছেন, “অদূর ভবিষ্যতেও এই প্রতিযোগিতার বিচারক হয়ে ফিরে আসার ইচ্ছা নেই আমার। লকডাউন এখনো শেষ হয়নি। এর মাঝেই ‘ইন্ডিয়ান আইডল’ তাদের শুটিং কার্যক্রম মুম্বাইতে চালিয়ে যাচ্ছে। এগুলো বিরক্তিকর।”

এর আগে এই শোয়ের বিচারক আদিত্য নারায়ণ জানান, ‘বিশাল গত বছরই লোনাভালাতে পুরো পরিবার নিয়ে চলে গেছে। সে এখন লোনাভালা থেকে দামানে আসতে চায় না। করোনার মধ্যে পুরো পরিবারকে বাড়তি সতর্কতায় রাখতেই তার এই সিদ্ধান্ত। আমি অবশ্যই তার এই সিদ্ধান্তকে সম্মান জানাই।’

উল্লেখ্য, দিন কয়েক ধরেই ভারতীয় সংবাদের শিরোনামে রয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’। এ আয়োজন নিয়ে নাটকীয়তার সূত্রপাত কিশোর কুমার স্পেশাল পর্ব দিয়ে। অনেক ভক্তদের সঙ্গে কিশোর কুমারের ছেলে অমিত কুমারও মনে করেন কিংবদন্তিকে ভালোভাবে সম্মান জানাতে পারেনি তারা।