করোনাভাইরাসের ভয়াভহতা আর সবার চেয়ে একটু বেশিই টের পেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। এই মহামারিতে আক্রান্ত হয়েছিলেন তার মা। করোনা থেকে সুস্থ হলেও শেষ পর্যন্ত মারা যান তিনি। এরপর থেকেই মনকে শক্ত করে নিয়মিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন অরিজিৎ সিং।

এবার করোনায় ক্ষতিগ্রস্ত গ্রামীণ অঞ্চলের মানুষদের সাহায্য করতে অনলাইন অনুষ্ঠান করবেন অরিজিৎ। সেখান থেকে যা আয় হবে, তা সবটাই গ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে দান করবেন এই গায়ক।

বৃহস্পতিবার (৩ জুন) ইনস্টাগ্রামে একটি ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন অরিজিৎ। সেখানে তিনি জানিয়েছেন, দেশের গ্রামীণ অঞ্চলের অধিকাংশ হাসপাতালেই চিকিৎসা বা রোগ নির্ণয়ের জন্য উন্নত যন্ত্রপাতি অমিল। করোনাকালে মানুষকে সেগুলোর অভাবে যাতে না ভুগতে হয়, সেই জন্যই মূলত অরিজিতের এই পরিকল্পনা।

এই অনলাইন অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থ দিয়ে গ্রামের হাসপাতালগুলোর জন্য এমআরআই, সিটি স্ক্যান-এর মতো বিভিন্ন পরীক্ষার যন্ত্রপাতি কিনবেন অরিজিৎ। তাই সাধ্য মতো অর্থ দান করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য ভক্তদের অনুরোধ করেছেন তিনি। আগামী রোববার (৬ জুন) রাত ৮টায় অরিজিতের ফেসবুক পেজে দেখা যাবে এই অনুষ্ঠান।

আরআইজে