বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বছর পূর্ণ হবে কিছুদিন পরই। এরই মধ্যে খবর এলো অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী। সূত্র বলছে, ‘মহাভারত’ অবলম্বনে বলিউডে তৈরি হতে চলেছে নতুন ছবি। এটিকে এক্সপেরিমেন্টাল ছবিও বলা যেতে পারে। আর সেই ছবিতেই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে। বলিউডে গুঞ্জন- দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, বড়পর্দায় একটি বিগ বাজেট ছবি তৈরির কথা চলছে। 

‘লার্জার দ্যান লাইফ’ গল্পে প্রচুর চরিত্র, তাই কাস্টিং খুব গুরুত্বপূর্ণ। এই ছবিতে তাতেই মডার্ন দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার জন্য রিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও এখনও প্রাথমিক স্তরেই রয়েছে আলোচনা। রিয়া এখনও প্রস্তাবে সম্মতি দেননি। এমনটাই জানাচ্ছে সূত্র। এছাড়া ‘চেহরে’ ছবিতে একটি চরিত্রে দেখা যাবে রিয়াকে। সেই ছবি তৈরি হলেও তা এখনও মুক্তির আলো দেখেনি।

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেই বলিউডে রিয়াকে ঘিরে আলোচনা শুরু হয়। গত বছরের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর তার বিরুদ্ধে নানা অভিযোগ উঠে। মহেশ ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়েও জলঘোলা হয় প্রচুর। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে গর্জে ওঠেন নেটিজেনরা।

সুশান্তের পরিবারের পক্ষ থেকেও রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। তদন্তে উঠে আসে বিভিন্ন দিক। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তের মৃত্যুতে মাদক সংশ্লিষ্টতার তদন্ত করতে গিয়ে রিয়াকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করে। গতবছর সুশান্তের মৃত্যুর তিন মাসের মাথায় রিয়াকে গ্রেফতার করে এনসিবি। জেলেও ছিলেন প্রায় ২৮ দিন। এরপর জামিনে মুক্তি পান তিনি।

সূত্র: জিনিউজ

এসএসএইচ