ইনস্টাগ্রামের একের পর এক ছবি পোস্ট করছেন তাপসী পান্নু। ছুটি কাটাতে মস্কোয় গেছেন এই অভিনেত্রী। সেখান থেকেই আনন্দঘন মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগাভাগি করছেন। নতুন ছবি ‘হাসিনা দিলরুবা’ মুক্তির আগে ছুটি কাটাতে চলে গেলেন তাপসী। সঙ্গে রয়েছেন বোন সাগুন পান্নু।

মস্কো থেকে বুধবার (১৬ জুন) পোস্ট করা একটি ছবিতে নীল শাড়ি পরা দেশি মেয়ে রূপে দেখা গেল তাপসীকে। ছুটি কাটাতে যাওয়ার সময় শাড়িটি সঙ্গে নিয়েছেন বলেই ধারণা। রাশিয়ার শহরে তৃতীয় দিনে নীল শাড়ির সঙ্গে হলুদ ব্লাউজ বেছে নিয়েছেন এই অভিনেত্রী। আর স্বাচ্ছন্দ্য ঘুরে বেড়াতে বেছে নিয়েছেন সাদা এক জোড়া কেডস।

দিনটি ছিল দুই বোনের জন্য উৎসবমুখর। তারা রাশিয়ান একটি ক্যাফেতে সকালের নাস্তা করার মাধ্যমে দিন শুরু করেছিলেন। পরে মস্কোর সেন্ট্রাল প্যাভিলিয়নে ঘুরতে যান তারা। ভক্তদের ইনস্টাগ্রাম পোস্টে নিজের সুসময়ের জানান দিলেন এই অভিনেত্রী।

তাপসীর ঘুরে বেড়ানোর ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনও পথের ধারে একা বসে, কখন হট এয়ার বেলুনে চড়ার ছবি, আবার কখনও খোলা রাস্তায় সাইকেল চালাচ্ছেন তিনি। 

বহুদিন পর চার দেওয়ালের বাইরে বেরিয়েই মনের মতো সেজে ছুটি কাটাচ্ছেন তাপসী। কখনও নীল রঙের মাটি ছোঁয়া গাউন, আবার কখনোও সাধারণ ডেনিম, শার্ট। চোখ ধাঁধানো এই ছবিগুলোর চিত্রগ্রাহক কে এমন প্রশ্ন আসতেই পারে। তাই হয়ত প্রশ্ন এড়াতে বোনের নাম ট্যাগ করেছেন সাম্প্রতিক ছবিতে। 

জুলাইয়ের প্রথম দিকেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে তাপসী পান্নু অভিনীত ‘হাসিনা দিলরুবা’। বহুদিন পর বিশেষত তাপসীর অভিনয় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। লকডাউনের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় অধিকাংশ সিনেমাই মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্মগুলোতে। করোনা আবহের মধ্যে একের পর এক সিনেমার মুক্তি তারিখ পিছিয়ে যাচ্ছে।

তাপসী পান্নু অভিনীত ‘রেশমি রকেট’, ‘সাবাস মিঠু’, ‘লুপ লাপেতা’র মুক্তির জন্যও অপেক্ষা করছেন ভক্তরা। সিনেমার শুটিংয়ের সময় একের পর এক ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়েছিল। ফের কাজের জগতে প্রবেশ করার আগে তাই রিল্যাক্সড মুডে তাপসী।

এসএসএইচ