ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে আলোচনার শেষ নেই। নতুন কিছু আপডেট থাকলে তো আছেই, এমন কী দম্পতির পুরনো নানা ছবি-ভিডিও নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল আলোচনা।

তাদের বেশ কিছু ছবি ফের ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, আনুশকা শর্মার লেহেঙ্গার ওড়না টেনে নাচে বিভোর বিরাট কোহলি। আর এসব কাণ্ডই ঘটেছিল ক্রিকেটার জাহির খান ও অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিয়ের অনুষ্ঠানে।

সম্প্রতি বিরাট ও আনুশকার ফ্যানদের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেদিনের নানা মুহূর্তের ছবি। সেখানেই দেখা মিলেছে জনপ্রিয় জুটির এসব কাণ্ড-কারখানা। মুহূর্তে ভাইরাল হয়েছে বিরাট ও আনুশকার নাচের এই ছবিগুলো। 

২০১৭ সালের ২৪ এপ্রিল জাহির খান ও সাগরিকা ঘাটগে তাদের এনগেজমেন্ট করেছিলেন। সে বছরই নভেম্বরে বিয়ে করেছিলেন তারা। ওই সময়ের অনুষ্ঠানেই এমনভাবে নাচতে দেখা গিয়েছিল বিরাট ও আনুশকাকে। রয়েছেন জাহির-সাগরিকাও।

জাহির-সাগরিকার বিয়ের এক মাসের মধ্যেই বিয়ে করেছিলেন বিরাট ও আনুশকা। যদিও ওই সময় তাদের বিয়ের কথা কারোর জানা ছিল না। শোনা যায়, এক মাসের নোটিশে ওয়েডিং প্ল্যানারকে দিয়ে বিয়ের সব বন্দোবস্ত করিয়েছিলেন আনুশকা শর্মা। 

তবে শর্ত ছিল, তাদের বিয়ের কথা বাইরের কেউ যেন ঘুণাক্ষরেও টের না পায়। যেমন কথা, তেমনই কাজ। ইতালিতে গিয়ে একেবারে কাছের পরিবার-পরিজনদের নিয়ে বিয়ে সেরেছিলেন বলিউড ও ক্রিকেট জগতের অন্যতম জনপ্রিয় এই জুটি। ১১ ডিসেম্বর বিয়ে করেছিলেন তারা। এ বছরের ১১ জানুয়ারি তাদের মেয়ে হয়েছে, নাম ভামিকা।

কাজের দিক থেকে আনুশকা শর্মাকে শেষ দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’ ছবিতে। তবে পরে ডিজিটাল প্ল্যাটফর্মে বেশ কয়েকটি কাজের প্রযোজনা করেছেন আনুশকা। অ্যামাজন প্রাইমে পাতাল লোক ও নেটফ্লিক্সে বুলবুল-এর প্রযোজক আনুশকা শর্মা। অন্যদিকে, বিদেশের মাটিতে খেলা নিয়ে ব্যস্ত ছিলেন বিরাট।

ওএফ