ভারতীয় বাংলার পাশাপাশি হিন্দি এবং দক্ষিণী সিনেমায় অভিনয় করেও খ্যাতি অর্জন করেছেন মিঠুন চক্রবর্তী। পেয়েছেন অনেক অনেক সম্মান এবং সম্মাননা। তার ছোট ছেলে নামাশি চক্রবর্তীও এবার সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন। আর অভিষেক সিনেমায় ছেলের সঙ্গে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তীও।

‘ব্যাড বয়’ নামের এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউডের ‘ডিসকো ড্যান্সার’কে। যেখানে একটি আইটেম গানের সঙ্গে নাচবেন তিনি। 'জনাব-এ-আলি' শিরোনামের গানটির সুর করেছেন হিমেশ রেশমিয়া। সেই সিকোয়েন্সে মিঠুনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নামাশিও। বাবার সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে দারুণ আপ্লুত তিনি।

প্রথম সিনেমাতেই বাবা ‘মহাগুরু’র সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অভিনেতা নামাশি জানান, নিজের আইডলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। এটা তার জন্য অনেক বড় সৌভাগ্য।

নামাশির ভাষ্য, ‘এ পর্যন্ত তিনটি জাতীয় পুরস্কার পেয়েছেন যিনি, আমার মতো নিউকামারের সঙ্গে তিনি কাজ করছেন, এর থেকে সৌভাগ্যের ব্যাপার আমার কাছে আর কী বা হতে পারে?'

তিনি আরও জানান, ৩৬০টির বেশি সিনেমায় কাজ করেছেন মিঠুন। ছোট থেকেই তিনি নামাশির 'নায়ক'। তাই স্বাভাবিকভাবেই নিজের প্রিয় নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করার এই সুযোগ পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়ছেন তিনি।

উল্লেখ্য, 'ব্যাড বয়' পরিচালনা করছেন রাজকুমার সন্তোষী। সিনেমাটিতে নামাশি-মিঠুন ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে বড়পর্দাতেই সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে এর প্রযোজনা সংস্থা।

আরআইজে