বলিউডের তরুণ তারকা সারা আলী খানের নাক কেটে গেছে। রক্ত ঝরে হয়ে একেবারে ভয়াবহ অবস্থা। অগত্যা তাই ব্যান্ডেজ করাতে হয়েছে। খবরটা সারা নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছেন।

ভিডিওতে দেখা যায়, নাকের মধ্যে ব্যান্ডেজ লাগিয়ে রেখেছেন সারা। একটু পর সেটা ওঠাতেই দেখা গেল, নাকের মধ্যে রক্ত লেগে আছে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী ক্ষমা চেয়েছেন তার বাবা-মায়ের কাছে। লিখেছেন, ‘সরি মা-বাবা, আমি নাক কেটে ফেলেছি।’

অবশ্য কীভাবে নাকের এই অবস্থা হলো, তা জানাননি সারা। কারো কারো ধারণা, হয়ত শুটিং করতে গিয়ে এমনটা হয়েছে। আবার কেউ ভাবছেন, হয়ত স্রেফ মজার ছলেই এমন সাজ নিয়েছেন সারা। যদিও ভক্তরা বিষয়টাকে সিরিয়াসভাবেই নিয়েছেন এবং প্রিয় তারকার দ্রুত সুস্থতা কামনা করছেন।

বর্তমানে সারা আলী খানের হাতে রয়েছে বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘আতরাঙ্গি রে’। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমায় তিনি অভিনয় করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এবং তামিল সুপারস্টার ধানুশের সঙ্গে।

উল্লেখ্য, বলিউড তারকা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এ সুদর্শনা তরুণী।

কেআই/আরআইজে