আরও এক তরুণ তারকার মৃত্যু দেখল বলিউড। নাম সিদ্ধার্থ শুক্লা। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ছিলেন তিনি। সঞ্চালক এবং রিয়্যালিটি শো’র ভুবনেও তার পরিচিতি ছিল দারুণ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে পাড়ি জমান না ফেরার দেশে।

সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে হতবাক বলিউডবাসী। তবে নেটিজেনদের আলোচনায় উঠে আসছে আরও একজন তারকার নাম। তিনি সুশান্ত সিং রাজপুত। যিনি গত বছরের জুন মাসে পরবাসী হয়েছেন। বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সুশান্ত ও সিদ্ধার্থের মধ্যে মিল খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। দু’জনেই তরুণ তারকা। ছিলেন অসাধারণ মেধাবীও। তবে আলোচনার বিষয়বস্তু হলো, মৃত্যুর পর তাদের দু’জনকেই নেওয়া হয়েছে মুম্বাইয়ের কুপার হাসপাতালে। আর এই হাসপাতালের দিকেই প্রশ্নের আঙুল তুলছেন অনেকে। তাদের ধারণা, সিদ্ধার্থের মৃত্যু স্বাভাবিক নয়, হত্যাকাণ্ড!

টুইটারে এ বিষয়ে মন্তব্যের ঝড় বয়ে যাচ্ছে। এক ব্যক্তি লিখেছেন, ‘আরও একটা খুন। এটা যদি খুন না হয় তাহলে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হল কেন?’

আরেকজন লিখছেন, ‘সিদ্ধার্থকে কেন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হল? সুশান্ত সিং রাজপুতের দেহও কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কেন সব রহস্যময় মৃত্যুগুলিই শেষ পর্যন্ত কুপার হাসপাতালে পৌঁছায়। দয়া করে এই হাসপাতালের রহস্য ভেদ করুন। এটা হতে পারে না। ভালো অভিনেতাদের খুন করা হচ্ছে।’

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যও এখনো অমীমাংসিত। তার ভক্তদের ধারণা, তাকে হত্যা করা হয়েছে। যদিও পুলিশের প্রাথমিক তদন্তের পর বলা হয়, তিনি আত্মহত্যা করেছেন। তবে এ বিষয়ক মামলা এখনো চলমান রয়েছে।

কেআই