মুম্বাইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথাবার্তা শুরু হয়েছিল। চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল সদ্য প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের। কিন্তু হঠাৎ মৃত্যু সব বদলে দিল। কেড়ে নিল শেহনাজের সিদ্ধার্থকে। সংসার জীবন শুরুর আগেই সব এলোমেলো হয়ে গেল।

বিয়ের প্রস্তুতির খবর গোপন রেখেছিলেন দুই শিল্পীই। ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথা বলা শুরু করেছিল সিদ্ধার্থ এবং শেহনাজের পরিবার। হোটেলের কয়েকটি ঘর, ব্যাঙ্কোয়েট এবং অন্য পরিষেবার জন্য প্রাথমিক কথা হয়েছিল। মোট তিন দিনের অনুষ্ঠানের পরিকল্পনা হয়েছিল।

সংগীত পরিচালক অনু মালিকের ভাই আবু মালিক ‘বিগ বস ১৩’-তে ‘সিডনাজ’-এর সহ-প্রতিযোগী ছিলেন। আবু আগেই জানিয়েছিলেন, সিদ্ধার্থকে বিয়ের জন্য রাজি করানোর দায়িত্ব তাকে দিয়েছিলেন শেহনাজ। আবু বলেন, ‘আমার যত দূর মনে পড়ে, গত বছর ২২ মার্চ শেহনাজ আমাকে এ কথাগুলো বলেছিল। সম্ভবত প্রথম লকডাউনের একদিন আগে।’

সিদ্ধার্থের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি শেহনাজ। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শেহনাজের এক বান্ধবী জানিয়েছেন, শেহনাজ তার ফোন বন্ধ করে রেখেছেন। যোগাযোগ করা যাচ্ছে না। প্রয়াত অভিনেতার শেষকৃত্যে তার অবস্থা দেখে চোখে জল এসেছিল নেটিজেনদের। তার প্রতি সহানুভূতি জানিয়েছেন অনেকেই।

সূত্র: আনন্দবাজার

এসএসএইচ