সালমান খান অভিনীত সুপার হিট সিনেমা 'ম্যায়নে প্যায়ার কিয়া'। মুক্তি পেয়েছিল ১৯৮৯ সালে। এতে সালমানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সে সময়কার নবীন নায়িকা ভাগ্যশ্রী। সেই সিনেমায় বেশ কিছু রোমান্টিক দৃশ্যেও দেখা গেছে দুজনকে। আর এমন দৃশ্যে অভিনয় করতে গিয়ে নায়ককে জড়িয়ে ধরতে হবে শুনে রীতিমত কেঁদে ভাসিয়েছিলেন এই অভিনেত্রী।

সিনেমাটির প্রধান চরিত্রে সালমান-ভাগ্যশ্রীর রসায়নে মজেছিল তামাম ভারতীয় দর্শককুল। দ্রুত সময়েই তারা হয়ে ওঠেন সেই সময়ের ভারতীয় টিনেজারদের প্রেমের 'আইকন'। এই সিনেমার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি বলিউড ‘ভাইজান’কে।

অন্যদিকে, এই একটিমাত্র সিনেমায় অভিনয় করেই বলিউডকে বিদায় জানিয়েছিলেন ভাগ্যশ্রী। তবে জানেন কি সিনেমাটিতে সালমানকে জড়িয়ে ধরতে হবে শুনে রীতিমতো কেঁদে ভাসিয়েছিলেন এই বলি-নায়িকা!

সম্প্রতি, ছোটপর্দার 'জি কমেডি শো'তে অতিথি হয়ে এসেছিলেন 'ম্যায়নে প্যায়ার কিয়া'-র 'সুমন'। সেখানেই এত বছর পর ওই ঘটনার কথা ফাঁস করেন।

'স্পটবয়'কে দেওয়া সাক্ষাৎকারে ভাগ্যশ্রী জানিয়েছেন, ওই সিনেমায় অভিনয় করার সময় তার বয়স ছিল মাত্র ১৮ বছর। সেই সময়ে বাস্তব জীবনে একজনের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন তিনি। তাকে বিয়ের কথাও ভেবে রেখেছিলেন। তাই শুটিং সেটে এসে যখন তিনি শোনেন পর্দায় সবার সামনে সালমানকে আঁটোসাঁটোভাবে জড়িয়ে ধরতে হবে, তখন যারপরনাই চিন্তায় পড়ে যান।

নায়িকার দাবি, 'এছাড়া আরেকটি কারণ ছিল। এর আগে আমি কখনো কোনও পুরুষকে জড়িয়ে ধরিনি। তাই লজ্জা, ভয় সেসবও ছিল। সবমিলিয়ে টেনশন বেড়ে যাওয়াতে কেঁদে ফেলেছিলাম'।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে