বলিউড তারকা রণবীর কাপুরকে বলা হয় ‘লেডিস ম্যান’। তিনি নিজে যেমন নারীদের মনে থাকতে পছন্দ করেন, আবার নারীরাও তাকে বুকে ধারণ করতে ভালোবাসেন। সেজন্যই বহু প্রেম এসেছে তার জীবনে। কিন্তু জানলে অবাক হবেন, নারীপ্রীতির এই স্বভাব একেবারে ছোট বেলা থেকেই ছিল রণবীরের!

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর সেই সিক্রেট ফাঁস করেন। তখন রণবীর একেবারে ছোট ছিলেন। মাত্র দ্বিতীয় শ্রেণির ছাত্র। ওই সময় স্কুলে একজন শিক্ষিকা ছিলেন জন নামের। যিনি তাদের ইংরেজি পড়াতেন। কিন্তু ক্লাসরুমে গিয়ে বোর্ডে নয়, রণবীর তাকিয়ে থাকতেন শিক্ষিকার পায়ের দিকে!

অন্যান্য শিক্ষিকারা স্কুলে আসতেন শাড়ি পরে। কিন্তু ইংরেজির ওই ম্যাডাম আসতেন স্কার্ট পরে। যার ফলে তার পা থাকত উন্মুক্ত। সে কারণেই সারাক্ষণ শিক্ষিকার পায়ের দিকে তাকিয়ে থাকতেন চকলেট বয়। এমনকি বারবার বেঞ্চের নিচে গিয়ে পর্যন্ত তাকিয়ে থাকতেন!

কিন্তু লুকিয়ে লুকিয়ে এই কাজ করতে গিয়ে একসময় ধরা পড়ে যান রণবীর। সে কারণে তাকে শাস্তিও দেওয়া হয়। লজ্জা পেলেও রণবীর স্পষ্ট ভাষায় বলে দিয়েছিলেন, শিক্ষিকাকে তিনি ভালোবাসেন। তবে ওই শাসনের পর আর এমন কাজ করেননি রণবীর।

প্রসঙ্গত, রণবীর কাপুরের হাতে বর্তমানে বেশ কিছু বড় আয়োজনের সিনেমা রয়েছে। এর মধ্যে অন্যতম দুটি হলো ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘শামশেরা’। এছাড়া লাভ রঞ্জনের নির্মাণে একটি সিনেমায়ও কাজ করছেন তিনি।

কেআই