শনিবার (১৮ সেপ্টেম্বর) শেষ হয়েছে ভারতীয় রিয়্যালিটি শো ‘ওটিটি বিগবস’। যার চ্যাম্পিয়ন হয়েছেন দিব্যা আগারওয়াল। প্রথম রানার আপ নিশান্ত এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন শমিতা শেঠি। শোটির উপস্থাপক করেন বলিউড প্রখ্যাত নির্মাতা করণ জোহর।

শিগগিরই শুরু হবে জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের ১৫তম আসর। সেখানে উপস্থাপনা করবেন বলিউড ভাইজান সালমান খান। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘বিগবস’-এর নতুন সিজন চলবে টানা ১৪ সপ্তাহ। এরইমধ্যে প্রকাশ হয়েছে এই শোয়ের দুটি প্রোমো।

এই শোয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন সামলান? অংকটা শুনলে চমকে উঠবেন যে কেউ। জানা গেছে, শোয়ের উপস্থাপনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন এই বলিউড সুপারস্টার। অবশ্য পারিশ্রমিক বাড়ানোর কথা গত সিজনেই তিনি জানিয়েছিলেন। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কত টাকার বিনিময়ে শোটির উপস্থাপনা করেন সালমান।

প্রসঙ্গত, সালমান খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘রাধে’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছিল গত মে মাসে। বর্তমানে তুরস্কে ‘টাইগার-৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সালমান। এর আগে গত মাসে রাশিয়ার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া সামনে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ এবং ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে তাকে।

আরআইজে