ওয়েব দুনিয়ায় আত্মপ্রকাশের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার সফল পরিচালক বদিউল আলম খোকন। ‘তুমি কতো আপন’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে তিনি ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন। বর্তমানে সিনেমাটির গান রেকর্ডিংয়ের কাজ চলছে। সম্প্রতি সম্পন্ন হয়েছে ‘খেলা হবে’ শীর্ষক একটি গানের রেকর্ডিং।

এ গানের কথা লিখেছেন লিমন আহমেদ। মুরাদ নূরের সুরে গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটি গেয়েছেন কিশোর। তার সহশিল্পী হিসেবে আছেন নকশী তাবাসসুম।

এ গান প্রসঙ্গে কিশোর বলেন, “খোকন ভাই বড় ক্যানভাসের সিনেমা বানান। তার ‘আগুন’ সিনেমায় একটি গান গেয়েছিলাম। কাছ থেকে দেখেছি ভীষণ ভালো মনের মানুষ। তার টিমের একজন হতে পেরে ভালো লাগছে। এই সেতু বন্ধনের জন্য বন্ধু মুরাদ নূরকে ধন্যবাদ। কথা, সুর ও সংগীতের বেশ সমন্বয় ছিল। নাচের গানটি আমার মতো নিশ্চয়ই সবার ভালো লাগবে।”

লিমন আহমেদ বলেন, ‘সময় ও ট্রেন্ড ধরে একটা উপভোগ্য গান করার চেষ্টা৷ দর্শক উপভোগ করলেই খুশি হবো৷’

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘যুগের চাহিদায় বর্তমান ডিজিটাল প্ল্যাটফর্মে সেলুলয়েডের উপস্থাপনে বেশ পরিবর্তন এসেছে। তারই ধারাবাহিকতায় ওয়েব ফিল্ম নির্মাণ করছি। গান রেকর্ডিং শেষ করে শুটিং শুরু করব। নায়ক-নায়িকাদের সাথে মৌখিক আলোচনা হয়েছে। লিখিত চুক্তি হলেই প্রকাশ করবো। এটুকু বলতে পারি, সময়ের জনপ্রিয় তারকাদেরই দেখা যাবে এখানে।’

কেআই