অনেক দিন ধরেই গুঞ্জনটি শোনা যাচ্ছিল। অবশেষে তা-ই সত্যি হলো। ৪ বছরের সংসার জীবনের ইতি টানলেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের খবর জানান তারা। তাদের বিচ্ছেদের খবরে বলিউডের এক সুপারস্টারের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, সেই তারকাকে ডিভোর্স এক্সপার্টের তকমাও দেন এ বলিউড অভিনেত্রী। কঙ্গনার মতে, বলিউডের ‘ডিভোর্স এক্সপার্ট’ ওই সুপারস্টারের সঙ্গে মেশার করণেই এ বিপর্যয় সামান্থা-নাগার জীবনে।

প্রসঙ্গত, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন নাগা চৈতন্য। কঙ্গনা লেখেন, ‘দক্ষিণের এ অভিনেতা যিনি নিজের চার বছরের বিবাহিত জীবন ভাঙতে চলেছেন, কারণ সম্প্রতি বলিউডের এক সুপারস্টার একাধারে যিনি ডিভোর্স এক্সাপার্ট তার সংস্পর্শে এসেছেন, যিনি অনেক নারী ও বাচ্চাদের জীবন নষ্ট করেছেন… অন্ধ না হলে আমরা সহজেই বুঝে নিতে পারব কার কথা বলা হচ্ছে।’ এবার কঙ্গনার নিশানায় কোন সুপারস্টার তার উত্তর কেবল কঙ্গনাই দিতে পারেন।

এবারই প্রথম নয়, আগেও বলিউডে বিভিন্ন প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। সালমান থেকে আমির কাউকে ছাড়েননি কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম প্রসঙ্গে এক হাত নিয়েছিলেন বলিউডের খানদের।

সম্প্রতি আমির খান হায়দারাবাদে গিয়েছিলেন ‘লাল সিং চাড্ডা’ এ তার কো-স্টার নাগা চৈতন্যর নতুন ছবি ‘লাভ স্টোরি’র প্রমোশনে। ইভেন্টের পর নাগা চৈতন্যর বাবা নাগার্জুন আমির খানের জন্য ডিনার পার্টির আয়োজন করেছিলেন নিজের বাড়িতেই। সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ছবি ঘোরাফেরা করছে। সবাই উপস্থিত থাকলেও কোথাও দেখা মেলেনি সামান্থা রুথ প্রভুর। আর তখন থেকেই চড়ছিল উত্তেজনার পারদ।

২০১৭ সালে নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে হয় দক্ষিণী জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রুভুর। নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আক্কিনেনির ছেলে। বৈবাহিক সূত্রে এক সময় আক্কিনেনি পদবি ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে আক্কিনেনি পদবি সরিয়ে দিয়ে নিজের পিতার পদবি ব্যবহার করতে শুরু করেন। তখন থেকেই শোনা যায় যে ডিভোর্সের দিকে এগোচ্ছে এ জুটি।

অবশেষে শনিবার ইনস্টাগ্রাম পোস্ট করে নাগা চৈতন্য লেখেন, ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’ এই একই বার্তা দিলেন সামান্থা তবে কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন অভিনেত্রী।

সূত্র: এই সময়

এসএসএইচ