ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। কিছু দিন আগেই অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে তার ডিভোর্স হয়েছে। দু’জনের সম্মতিতেই চার বছরের সংসার জীবনের ইতি টেনেছেন তারা। এ খবরে ব্যথিত হয়েছেন দুই তারকার অগণিত ভক্ত।

এরই মধ্যে নতুন একটি সুখবর নিয়ে হাজির হচ্ছেন সামান্থা। বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। প্রথম কোনো হিন্দি সিনেমায় দেখা যাবে তাকে। জানা গেছে, সিনেমাটিতে ইতোপূর্বে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী। শিগগিরই ঘোষণা দেবেন।

সামান্থার ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, কয়েক দিন আগেই সামান্থা চুক্তিবদ্ধ হয়েছেন। তবে তার সহশিল্পী কে হচ্ছেন, সেটা এখনো গোপন রাখা হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে শুরু হবে সিনেমাটির শুটিং।

এদিকে বলিউডের সিনেমায় কাজের জন্য মুম্বাইতে দীর্ঘ সময় থাকতে হবে সামান্থাকে। তাই মুম্বাইতে একটি ফ্ল্যাট নিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে সামান্থাকে দেখা গেছে। অবশ্য তিনি সেখানে তামিল ভাষাতেই সংলাপ বলেছেন। সিরিজটি মুক্তি পাওয়ার পর ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

বর্তমানে সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমার কাজ। একটি হলো ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’। যেখানে তিনি অভিনয় করছেন বিজয় সেথুপতির সঙ্গে। অন্যটি পৌরাণিক গল্পে নির্মাণাধীন সিনেমা ‘শকুন্তলাম’।

কেআই