বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ভালোবেসে তারা বিয়ে করেছেন ২০১৮ সালে। বিয়ের তিন বছর পার হয়ে গেলেও এখনো সন্তান নেননি তারা। এবার হয়ত পরিবারে সদস্য বাড়ানোর পথে হাঁটছেন দীপবীর।

কয়েক মাস আগে একসঙ্গে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন রণবীর ও দীপিকা। এরপর দীপিকার পরনেও দেখা যায় ঢিলেঢালা পোশাক। তখনই শুরু হয় দীপিকার মা হওয়ার গুঞ্জন। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন তার স্বামী।

রণবীর বলেন, ‘‘আপনারা জানেন যে, আমার বিয়ে হয়ে গেছে। আর দু-তিন বছরের মধ্যে সন্তানও হবে। আপনাদের বৌদি ছোটবেলায় এতটাই মিষ্টি ছিল যে, আমি বলি, ‘তোমার মতোই একটা সন্তান চাই আমার। আমার জীবন সার্থক হয়ে যাবে’। আমি তো সন্তানের নামের তালিকাও তৈরি করা শুরু করে দিয়েছি।’’

সিনেমায় রণবীর সফল তারকা। এবার আসছেন টেলিভিশন অনুষ্ঠানের সঞ্চালনায়। এ উপলক্ষেই একটি প্রচারণামূলক অনুষ্ঠানে অংশ নেন তিনি। সেখানেই স্ত্রী ও সন্তান বিষয়ে এসব কথা বলেন বাজিরাও।

বর্তমানে রণবীরের হাতে রয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করন জোহরের পরিচালনায় সিনেমাটিতে তার নায়িকা আলিয়া ভাট। এছাড়া থাকছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চনের মতো জ্যেষ্ঠ তারকাদের।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর ও দীপিকার নতুন সিনেমা ‘৮৩’। কবির খানের পরিচালনায় সিনেমাটি নির্মিত হয়েছে ভারতীয় ক্রিকেটার কপিল দেবের জীবনী অবলম্বনে।

কেআই